বলিউড

‘আপনার এত টাকা আসে কোথা থেকে?’ কপিল শর্মা প্রশ্ন করেছিলেন রাজ কুন্দ্রাকে! তবে কি কপিল আগেই জানতেন পর্ন-চক্রের কথা, প্রশ্ন নেটিজেনদের

সম্প্রতি পর্ন কাণ্ডে মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রযোজক রাজ কুন্দ্রা। এখনো পর্যন্ত বলিউড ইন্ডাস্ট্রির কেউ সেভাবে তার সমর্থনে এগিয়ে আসেননি। সকলেই মুখে কুলুপ এঁটেছেন। তবে এবার ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায় কমেডিয়ান অভিনেতা কপিল শর্মার কমেডি রিয়েলিটি শোয়ের একটি পুরনো ভিডিও ক্লিপ।

প্রসঙ্গত কপিলের শোতে হাজির হয়েছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি এবং তার বোন সমিতা শেট্টি।সেখানেই গেস্ট হিসেবে উপস্থিত ছিলেন রাজ কুন্দ্রাও।

সেখানেই কথাচ্ছলে বিভিন্ন রকম প্রশ্নের মধ্যেই কপিল রাজকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি সারাদিন পার্টি করেন, অন্যান্য সিনেমার স্টারদের সঙ্গে ফুটবল খেলেন, কখনো আবার শপিং এ যান, তাহলে রোজগারটা করেন কখন।

বলাই বাহুল্য হাসির ছলে প্রশ্ন করলেও কপিলের এই প্রশ্নই কিন্তু এখন সন্দেহ জাগিয়েছে নেটিজেনদের মনে। অনেকেরই ধারণা হয়তো কপিল আগেই টের পেয়েছিলেন রাজের সঙ্গে পর্ন ইন্ডাস্ট্রির যোগসুত্র। সে কারণেই হয়তো এ ধরনের প্রশ্ন করে রাজকে বিপাকে ফেলতে চেয়েছিলেন তিনি।

তবে তার প্রশ্নের উত্তরে রাজ এর পাশাপাশি শিল্পা শেট্টি নিজেও জানিয়েছিলেন যে অত্যন্ত পরিশ্রমী এবং তিনি সারাদিন খাটেন। বলাই বাহুল্য তার এই মন্তব্যই এখন হাসির খোরাক হয়ে উঠেছে নেটিজেনদের কাছে। অনেকেরই বক্তব্য রাজ কিভাবে রোজগার করেন এখন সকলেই তা টের পেয়েছেন।

প্রসঙ্গত গ্রেপ্তার হওয়ার পর গতকাল জামিনের জন্য আবেদন করেছিলেন রাজ। কিন্তু তা খারিজ হয়ে যাওয়ায় আগামী 23 শে জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে থাকতে হবে তাকে।

Back to top button