বলিউড

এবার আমির খান কে ভয় পেয়ে গেলো সুপারস্টার কঙ্গনা রানাউত! আমিরের জন‍্য কেরিয়ারে বড়ো ক্ষতি হতে চলেছে কঙ্গনার

আগামী বছর, ২০২২’এর এপ্রিলে মুক্তি পাওয়ার কথা ছিল ‘লাল সিং চাড্ডা’ ও ‘ধাকড়’ ছবির। তবে সম্প্রতি জানা যাচ্ছে, আমির খানের ছবির জন্যই নিজের ছবির মুক্তির তারিখ পিছিয়েছেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউত।

করোনা পরিস্থিতির জন্য প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় বহু ছবির মুক্তি স্থগিত ছিল। তবে বর্তমানে প্রেক্ষাগৃহগুলি খুলে যাওয়ায় একসাথে বেশ কয়েকজন পরিচালক নিজেদের ছবির মুক্তির তারিখ ঘোষণা করেছেন। অবশ্য বক্সঅফিসে একাধিক ছবির মুক্তি নিয়ে রেষারেষি নতুন কোন ঘটনা নয়। যেমন- বলিউডের ‘লাল সিং চাড্ডা’ ও কন্নর ছবি ‘কেজিএফ চ্যাপ্টার ২’র মুখোমুখি টক্কর হতে চলেছে বক্সঅফিসে।

এই দুটি ছবির মাঝে ‘ধাকাড়’ মুক্তি পেলে ছবির গুরুত্ব কমে যেত অনেকটাই। তাই ছবির নির্মাতারা এই ছবির মুক্তির তারিখ পিছনোর সিদ্ধান্ত নিয়েছেন। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ৮’ই এপ্রিলের পরিবর্তে এই ছবি মুক্তি পেতে চলেছে ২০’শে মে। যদিও এখনও পর্যন্ত অফিশিয়ালি কিছু ঘোষণা করা হয়নি ছবির নির্মাতাদের তরফ থেকে।

এই ছবিতে অভিনয় করার জন্য বহুদিন ধরে কঠোর পরিশ্রম করেছেন অভিনেত্রী। এই ছবিটি তার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি ছবি। এই প্রথম বলিউডের কোন অ্যাকশন কেন্দ্রিক ছবিতে মূল কেন্দ্রবিন্দু থাকছেন একজন মহিলা অভিনেত্রী। ছবিতে অর্জুন রামপালকে খলনায়কের ভূমিকায় দেখা যাবে। উল্লেখ্য, এই ছবিতে টলিউডের অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে।

Back to top button