বলিউড

করিনাকে টেক্কা দিয়ে এবার ‘সীতা’র চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত! ‘জয় শ্রীরাম’ বলে শুরু করে দিলেন প্রস্তুতি, বিরাট বাজেটের এই ছবিতে মুখ্য ভূমিকায় থাকছেন তিনি

বেশ কিছুদিন আগেই শোনা গিয়েছিল সীতার চরিত্র নিয়ে একটি বড় বাজেটের সিনেমা তৈরি হবে বলিউডে। তবে মূল ভূমিকায় কে অভিনয় করবেন তা নিয়ে রীতিমতো জল্পনা চলছিল বলিউডের অন্দরে।অভিনেত্রী করিনা কাপুর থেকে শুরু করে দীপিকা পাডুকোন, বলিউডের প্রথম সারির সমস্ত অভিনেত্রীদের নাম শোনা গিয়েছিল। তবে মোটা টাকা দাবি করে চরিত্র হাতছাড়া হয়েছে করিনা কাপুরের মত অভিনেত্রীদের।

তবে এবার সকলকে টেক্কা দিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কারণ জানা গিয়েছে অন্য কেউ নয় বরং সীতার ভূমিকায় অভিনয় করার জন্য নির্মাতারা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকেই চূড়ান্ত হিসাব বেছে নিয়েছেন।

প্রসঙ্গত এই বিগ বাজেট সিনেমাটি বানাবেন বলিউডের প্রযোজনা সংস্থা এসএস স্টুডিওর কর্ণধার সালোনি শর্মা। তিনি জানিয়েছেন ইতিমধ্যেই অভিনেত্রী কঙ্গনা রানাউত তাদের সিনেমায় অভিনয়ের জন্য প্রয়োজনীয় সমস্ত সই সেরে ফেলেছেন। ফলে এখন শুধু শুটিং শুরু হওয়ার অপেক্ষা।

প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পেয়েছে দক্ষিণী রাজনীতিবিদ জয়ললিতার বায়োপিক থালাইভি যেখানে মূল ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা রানাওয়াত। পাশাপাশি এখনো একাধিক ছবি হাতে রয়েছে অভিনেত্রীর। তার উপর এক মোটা অংকের বলিউড ছবিতে এবার দেখা যাবে কঙ্গনাকে। বলাই বাহুল্য নেটিজেনরা বেশ বুঝতে পারছেন অভিনেত্রীর পেশাদারী জীবন এখন সাফল্যের চূড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Thalaivii (@kanganaranaut)

Back to top button