বলিউড

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘মাফিয়া’ আখ্যা দিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত! তার বিতর্কিত মন্তব্য ঘিরে তীব্র চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

আবারও বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণ করলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়কে মাফিয়া তকমা দিয়ে আরো একবার সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন এই বলিউড অভিনেত্রী।

প্রসঙ্গত সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লিতে বলিউড গীতিকার জাভেদ আখতার এবং বলিউড অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে একটি বৈঠক করেন। যেখানে মূলত তারা ২০২৪ সালে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রধানমন্ত্রী হওয়ার সম্ভাবনা নিয়ে আলোচনা করেন।

যা নিয়ে পরে জাভেদ এবং শাবানা দুজনই মিডিয়াকে জানিয়েছেন যে দেশের রাশ একজন ভালো রাজনীতিকের হাতে থাকা উচিত বলে তারা মনে করেন এবং তারা দুজনেই চান যে আগামী বিধানসভা নির্বাচনে পরিবর্তন আসুক।

এবার জাভেদ, শাবানা এবং মমতা বন্দ্যোপাধ্যায় এর সেই বৈঠকেই মাফিয়াদের বৈঠক করে তীব্র আক্রমণ করলেন কঙ্গনা রানাওয়াত। তবে এই প্রথম নয় এর আগেও একাধিকবার বাংলার শাসক দলকে নিজের আক্রমণের নিশানা করেছিলেন এই বলিউড অভিনেত্রী।

জানিয়েছিলেন ধীরে ধীরে বাংলা হয়ে উঠছে দ্বিতীয় কাশ্মীর। পাশাপাশি বাংলাদেশী এবং মুসলিম রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়কে হিংসাত্মক কাজকর্ম করতে সাহায্য করছে বলেও দাবি করেছিলেন কঙ্গনা রানাওয়াত।

বলাই বাহুল্য তার এই মন্তব্য ঘিরে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশ মনে করছেন প্রচারের আলোয় থাকার জন্য কঙ্গনা অভিনয়ের বাইরে গিয়ে রাজনীতি এবং অন্যান্য বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে বিতর্কিত মন্তব্য করতে থাকেন। অপর একদল মনে করছেন অভিনেত্রীর কোন রাজ্যের মুখ্যমন্ত্রী সম্পর্কে এ ধরনের কুরুচিকর মন্তব্য করা একেবারেই উচিত হয়নি।

Back to top button