বলিউড

‘অনেকদিন কোনো বিতর্ক হয়নি, কেমন লাগছে’! ‘কপিল শর্মা’র শোতে এসে অস্বস্তিকর প্রশ্নের মুখোমুখি কঙ্গনা রানাউত! অভিনেত্রীর পাল্টা জবাবে শোরগোল সোশ্যাল মিডিয়ায়

করোনা আবহের জন্য দীর্ঘদিন বড় পর্দা থেকে দূরে থাকলেও অবশেষে দক্ষিণের প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক থালাইভি নিয়ে বড় পর্দায় ফিরতে চলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তার আগামী ছবি ইতিমধ্যেই বিতর্ক সৃষ্টি করেছিল সোশ্যাল মিডিয়ায়।

কারণ অভিনেত্রী অভিযোগ তুলেছিলেন যে সিনেমা হল মালিকদের ঝামেলার জন্য পর্যাপ্ত পরিমাণে হল পাচ্ছে না তার সিনেমা। তবে তাই বলে অবশ্য সিনেমাটির প্রচারে বিন্দুমাত্র খামতি রাখছেন না কঙ্গনা।

বলিউড অভিনেতা-কমেডিয়ান কপিল শর্মার টক শোতে এবার প্রচারে আসতে দেখা গেল অভিনেত্রীকে। পাশাপাশি বিভিন্ন রকম অস্বস্তিকর প্রশ্নেরও মুখোমুখি হতে হয় তাকে। যদিও সকলকে অবাক করে দিয়ে হাসি মুখে গোটা প্রশ্নোত্তর পর্ব সামলেছেন কঙ্গনা। একবারের জন্যও মেজাজ হারাতে দেখা যায়নি অভিনেত্রীকে।

প্রসঙ্গত বলিউডে কঙ্গনা বিখ্যাত বিভিন্ন কারণে বিতর্কে জড়িয়ে পড়ার জন্য। সেই প্রসঙ্গেই কপিল শর্মা তাকে প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন যে অনেকদিন বিতর্কে না জড়িয়ে তার কেমন লাগছে। বলাই বাহুল্য এধরনের কটাক্ষমূলক প্রশ্নের সামনে পড়েও কিন্তু ঠান্ডা মাথায় জবাব দিয়েছেন অভিনেত্রী।

পাশাপাশি আরও জানিয়েছেন যে তিনি কেবলমাত্র সত্যি কথা বলেন বলেই বিতর্কে জড়িয়ে পড়তে হয় তাকে। বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন নিজের সিনেমার প্রচারের কাজ ভালোভাবে চালানোর জন্যই ঠান্ডা মাথায় সমস্ত পরিস্থিতি সামলাচ্ছেন অভিনেত্রী।

Back to top button