বলিউড

‘২০১৪-তে স্বাধীন হয়েছে ভারত’, ফের বিতর্কিত মন্তব্যের পরেই বলিউডের কুইনের সমালোচনায় নেটিজেনরা! ফের বিতর্কিত মন্তব্যে চর্চার শিখরে কঙ্গনা

বিতর্ক ও কঙ্গনা রানাউত বর্তমানে একে অপরের সমার্থক হয়ে দাঁড়িয়েছেন। কোন না কোন কারণে মিডিয়াতে চর্চায় থাকেন বলিউডের এই অভিনেত্রী। সম্প্রতি পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছেন কঙ্গনা। পদ্মশ্রী পেয়েই সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত মন্তব্য করেছিলেন এই অভিনেত্রী। বিনোদন নিয়ে হোক কিংবা রাজনৈতিক কোন বিষয় যেকোনো ব্যাপারেই নিজের বক্তব্য পেশ করতে পিছপা হন না এই অভিনেত্রী। সম্প্রতি দেশের স্বাধীনতা নিয়ে মন্তব্য করে আবারো মিডিয়াতে চর্চার আলোয় উঠে এসেছেন পদ্মশ্রী প্রাপ্ত এই বলিউড অভিনেত্রী।

সম্প্রতি কঙ্গনা রানাউত টাইমসের একটি সামিটে অংশগ্রহণ করে হঠাৎই এক বিতর্কিত মন্তব্য করে বসেছেন। “১৯৪৭-এ দেশ আদতেও স্বাধীনতা পায়নি, ভিক্ষা পেয়েছিল। ২০১৪ সালেই আমাদের দেশ প্রকৃত স্বাধীনতা পেয়েছে।” অভিনেত্রীর এমন মন্তব্যের জেরেই রীতিমতো শোরগোল পড়েছে। উত্তল হয়েছে নেটদুনিয়া। অভিনেত্রীর এহেন মন্তব্যের আড়ালে রাজনীতির গন্ধ পেয়েছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

সম্প্রতি এহেন মন্তব্যের মাধ্যমে অভিনেত্রী ২০১৪ সালে নরেন্দ্র মোদির নির্বাচনের দিকে ইঙ্গিত করেছেন। যা নিয়ে আবারও নেটিজেনদের কাছে কটাক্ষের শিকার হতে হয়েছে কঙ্গনাকে। তার এই বক্তব্যের ভিডিও শেয়ার করে টুইটারে এক নেটিজেন এই বিষয়টির তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

অনেক আগেই বিতর্কিত মন্তব্যের জন্য অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্ট মুছে কড়া বার্তাও দিয়েছে টুইটার কর্তৃপক্ষ। উল্লেখ্য, এর আগে বিজেপির এক যুব মোর্চার কর্মী স্বাধীনতা নিয়ে বিতর্কিত মন্তব্য করে মিডিয়াতে চর্চায় এসেছিলেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। এখন এই মন্তব্যকে কেন্দ্র করে বিতর্কের জল কতদূর যায় সেটাই দেখার।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button