প্রিয়জনকে হারালেন কাজল, শোকের ছায়া অভিনেত্রীর পরিবারে

করোনার করাল গ্রাস আর থামছে না। একের পর এক প্রাণ কেড়ে নিয়েই যাচ্ছে সে। প্রথম ঢেউয়ের পর একটু আশার আলো দেখেছিল ভারত কিন্তু দ্বিতীয় ঢেউতে একেবারে বিপর্যস্ত গোটা দেশ।

সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি, এই রোগ কাউকেই ছাড়ছে না। যে যতই বিত্তবান হোক না কেন, এই রোগের সংক্রমণ মারাত্মক হলে মৃত্যু অবধারিত।

এবার নিজের প্রিয় বন্ধুকে হারালেন বলি অভিনেত্রী কাজল। শোকে তিনি এতটাই মুহ্যমান হয়ে পড়েছিলেন যে ঘটনাটা শুনেই তিনি চুপচাপ হয়ে সোশ্যাল মিডিয়া থেকে কিছুক্ষণের বিরতি নিয়েছিলেন।

এরপর সোশ্যাল মিডিয়াতেই তার এই প্রিয় বন্ধু যার নাম রায়ান স্টিফেন তার উদ্দেশ্যে একটি আবেগঘন শোক বার্তা লেখেন কাজল। স্টিফেন প্রথম জীবনের সাংবাদিকের কাজ করতেন তার পরে পাবলিক রিলেশনে আসেন। একটি প্রযোজনা সংস্থাও ছিল তার।

ছোটবেলা থেকেই রায়ানের সঙ্গে বন্ধুত্ব ছিল কাজলের। তাই করোনায় ছোটবেলার বন্ধুর চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না কাজল।

রায়ানের সঙ্গে তার নিজের বেশ কতগুলো ছবি কোলাজ করে পোস্ট করেছেন কাজল। তিনি লিখেছেন, রায়ানকে সারাজীবন ভালোবাসবেন তিনি। তাঁদের বন্ধুত্ব শুধু সারাজীবনের নয়, জীবনের পরেও বেঁচে থাকবে।

রায়ানের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড। আলিয়া ভাট নেহা ধুপিয়া, দিয়া মির্জা, কিয়ারা আডবাণী সহ আরও বলি তারকারা এই প্রতিভাবানের চলে যাওয়াতে শোকপ্রকাশ করেছেন।