বলিউডStory

বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জোহরের জন্যই নষ্ট হয়েছিল কাজলের গর্ভের দ্বিতীয় সন্তান, শুটিং ফ্লোরে সকলের সামনে কাজলকে সপাটে চড় মেরেছিলেন অজয় দেবগন

বড় পর্দার আড়ালে এমন সময় এমন অনেক ঘটনা ঘটে যায় যা আমাদের অজানা থেকে যায়। এবারের সেরকমই এক ঘটনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠে এলো দর্শকদের সামনে। বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলো কাজল এবং শাহরুখ খানের জুটি। বহু সিনেমা এই জুটি একসঙ্গে কাজ করেছে এবং সবকটি সিনেমায় সুপারহিট হয়েছে।

পরবর্তীকালে অজয় দেবগনের সঙ্গে কাজলের বিয়ে হয় এবং বিয়ের পরে কাজল এবং শাহরুখ খানকে খুব একটা সিনেমায় একসঙ্গে জুটি হতে দেখা যায়নি। খুব অল্পসংখ্যক সিনেমায় তারা একসঙ্গে করেছিলেন কাজলের বিয়ের পরে।

বিয়ের ১-২ বছর পরেই অজয় এবং কাজল সিদ্ধান্ত নেয় তারা সন্তান নেবেন এবং সেই অনুযায়ী সমস্ত ঠিকঠাক চলছিল। তবে প্রথম সন্তান গর্ভে আসার পর কয়েকদিনের মাথাতেই তা মিসক্যারেজ হয়ে যায়। সেই সময়ে কাজল মানসিকভাবে ভেঙে পড়েন এমন অবস্থাতে অজয় দেবগনের তার পাশে দাঁড়িয়ে ছিলেন।

এর কয়েক বছর পরেই কাজলের গর্ভে আসে অজয় এবং তার দ্বিতীয় সন্তান। আর ঠিক সেই সময়েই করণ জোহরের ছবি ‘কাভি খুশি কাভি গম’ এর অফার আসে কাজলের কাছে। অজয়ের হাজার বারণ সত্তেও সেই ছবিতে সই করে কাজল এবং সেই ছবির মধ্যেই ছিল নানা রকমের নাচের স্টেপ, সেই অবস্থায় কাজলের জন্য যা ক্ষতিকারক ছিল। অজয় দেবগনের হাজার বারণ সত্ত্বেও কাজল কিছুতেই রাজি হন না। কাজল সেই ছবির শ্যুটিং করতে শুরু করেন এবং কিছুদিনের মধ্যেই আবার দ্বিতীয় মিসক্যারেজ ধরা পড়ে।

এমন অবস্থাতে অজয় দেবগন নিজেকে কন্ট্রোল করতে পারেননি। ছুটে এসেছিলেন শুটিং ফ্লোরে এবং সেখানে সবার সামনে সপাটে থাপ্পড় মেরে ছিলেন কাজলের গালে। এবং শুটিং সেটে করণ জোহরের সঙ্গে অজয় দেবগনের কথা-কাটাকাটিও হয়। তারপর থেকেই শাহরুখ খান এবং করণ জোহরের সঙ্গে অজয় দেবগনের সম্পর্ক একদম স্বাভাবিক ছিল না। তাই জন্যই তো এই দুই তারকাকে কখনই একসাথে আমরা দেখতে পাই না।

এই কঠিন পরিস্থিতি সামলাতে বেশ কিছুটা সময় লেগেছিল যার ফলে কাভি খুশি কাভি গাম সিনেমার শুটিং বেশ কিছুদিন বন্ধ ছিল। আর এরপর থেকেই শাহরুখ খান এবং কাজলের জুটিতে বেশ কিছুটা ব্যবধান ঘটে।

Back to top button