বলিউডStory

কাজলকে একেবারেই সহ্য করতে পারেন না শাহরুখ খান পুত্র আব্রাহাম খান, এক ঘটনার মাধ্যমে দুজনের মধ্যে রয়েছে দূরত্ব

বলিউডের বিখ্যাত জনপ্রিয় জুটি গুলোর মধ্যে অন্যতম জুটি হলো শাহরুখ খান এবং কাজলের জুটি। নব্বই দশক থেকে এই জুটি বলিউডের সুপারহিট হয়ে এসেছে, একাধিক ছবি একসঙ্গে হিট করেছে দুজনের। একদিকে যেমন দর্শকদের বলিউড এর এই জুটি বেশ পছন্দের, অন্যদিকে আবার এই জুটিকে নিয়ে বেশ গসিপ আলোচনা রয়েছে। তবে বেশিরভাগ দর্শক পছন্দ হলেও শাহরুখ খান পুত্র আব্রাহামে এই জুটি একেবারেই পছন্দ নয়, বিশেষ করে কাজলকে আব্রাহাম একেবারেই পছন্দ করে না।

শাহরুখ খান বরাবরই খোলামেলা প্রকৃতির মানুষ, যেকোন বিষয় নিয়ে সরাসরি আলোচনা করতে তিনি ভালোবাসেন। এক সাক্ষাৎকারে তিনি আব্রাহামের এই কথাটি তুলে ধরেন। তিনি জানান আব্রাহাম কাজলকে একেবারেই পছন্দ করেনা, কারণ ছোটবেলায় আব্রাহাম যখন আমার সিনেমাগুলি দেখতো তখন সে ভাবতো কাজলের কারণে আমাকে বারবার মার খেতে হচ্ছে আহত হতে হচ্ছে। আব্রাহামের সেই বয়সে সিনেমা বোঝার অভিজ্ঞতা বা বুদ্ধি কোনটাই ছিল না ফলে তার মনে হত যেন কাজলের কারণে আমাকে কষ্ট পেতে হচ্ছে, যা আব্রাহাম একেবারেই সহ্য করতে পারত না।

এই মজার গল্প সকলের সামনে আসতেই সকলেই বেশ উপভোগ করেছিলেন। শাহরুখ খান আব্রাহামকে বেশিরভাগ সময় নিজের কাছে রাখতে পছন্দ করেন, ছেলেকে খুবই চোখে চোখে রাখেন তিনি। খেলার মাঠ হোক বা কোন অনুষ্ঠান আব্রাহামকে কখনোই নিজের কাছ ছাড়া করে না শাহরুখ খান। এবারের এই মজার কান্ড সকলের সামনে তুলে ধরলেন তিনি সকলের সামনে ফাঁস করে দিলেন আব্রাহামের ছোটবেলার ঘটনা।

এবারে সাক্ষাৎকারের এই ভিডিও বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়ে এবং কাজলের হাতেও সেই ভিডিও পৌঁছে যায় তিনি জানতে পারেন তার প্রতি আব্রাহামের রাগের কারণ।

বর্তমানে ইন্ডাস্ট্রির লাইমলাইট থেকে আব্রাহামকে দূরে রাখছেন শাহরুখ খান। আপাতত পড়াশোনা এবং সুন্দর ভবিষ্যতের দিকে নজর শাহরুখ খানের, পরে কখনো যদি আব্রাহাম নিজে থেকে চায় তবে ইন্ডাস্ট্রিতে আসবে বলেই জানিয়েছেন কিং খান।

Back to top button