বলিউড

‘তাড়াপ’ ছবির প্রিমিয়ারে ছবির নায়ক সুনীল শেট্টির ছেলেকে ‘গাধা’ বললেন কাজল! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বলিউডের নতুন ছবি ‘তাড়াপ’এর প্রিমিয়ার ছিল জমজমাট। আয়োজনের কমতি ছিল না এদিন। প্রিমিয়ারে আমন্ত্রিতদের তালিকায় ছিলেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী কাজল। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ হতে চলেছে আহান শেট্টির। আহান ও সুতারিয়ার নতুন ছবি ‘তাড়াপ’। এদিন নতুন নায়ক আহান শেট্টিকে রেড কার্পেটে দেখা গিয়েছে বান্ধবী তানিয়া শ্রফের সাথে। তবে তা নিয়ে চর্চা আলোয় ওঠেননি অভিনেতা। এক হাট লোকের মাঝে কাজল নবাগত নায়ককে ‘গাধা’ বলে সম্বোধন কড়াই মিডিয়াতে চর্চিত হলেন আহান।

প্রিমিয়ারের দিন রেড কার্পেটে সুনীল পুত্রের সাথে একটি ফটোসেশন নিয়ে মিডিয়ার শিরোনামে উঠে এসেছেন তিনি। কাজলকে দেখেই পাপরাজিতদের ভিড় বেড়ে যায় রেড কার্পেটের সামনে। কাজলকে দেখে তাকে স্বাগত জানাতে রেড কার্পেটে এগিয়ে আসেন আহান শেট্টি। এরপরেই তাকে ছবি তোলার জন্য পোজ দিতে বলেন পাপরাজিতরা, কিন্তু অভিনেত্রী তার চেনা পরিচিত অদ্ভুত অঙ্গভঙ্গির মাধ্যমেই জবাব দিয়ে দেন। যা দেখে রীতিমতো হেসে ফেলেন সকলে।

এরপরেই কাজল আহানের মা অর্থাৎ সুনীল শেট্টি স্ত্রী মানা শেট্টিকে ডেকে নেন রেড কার্পেটে। এরপরই তিনি সেলফি তোলার জন্য পোজ দিয়ে দাঁড়িয়ে পারেন। এরপরেই আহানের হাতে ফোন দিয়ে ছবি তোলার জন্য জায়গা ঠিক করে দাঁড়িয়ে পড়েন তিনি। এরপরে ছবি তুলতে দেরি করায় কাজল আহান শেট্টিকে ‘গাধা’ বলে সম্বোধন করেন, যা পাপরাজিতদের চোখ এড়ায়নি। বর্তমানে সেই ভিডিওই নেটনাগরিকদের মধ্যে তুমুল ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

সম্প্রতি সেই ছবি কাজল নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে আহানকে তার নতুন ছবির জন্য এবং তার কেরিয়ারের জন্য শুভেচ্ছা জানিয়েছে। নবাগত হিসেবে বলিউডে ঘটলো তার। সেজন্যেও তাকে একরাশ শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। ৩’রা ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পেল ‘তাড়াপ’। নিজের অভিনয়ের মাধ্যমে নবাগত এই নায়ক দর্শকদের মন কতটা জয় করতে পারে এখন সেটাই দেখার।

Back to top button