বলিউড

রাস্তাতেই শুরু লম্পঝম্প! বিন্দুমাত্র ভ্রুক্ষেপ নেই মা করিনা কাপুরের! “বড় হয়ে এই ছেলের কি হবে”, প্রশ্ন নেটিজেনদের

রাস্তাতেই শুরু তৈমুরের লম্ফঝম্প। এই দেখে রে রে করে উঠলো নেট পাড়া। তৈমুর আলি খান এই নামটার সাথে নতুন করে পরিচয় করানোর হয়তো আর দরকার পড়ে না। বলিউডের সাইফ আলি খান এবং করিনা কাপুরের প্রথম সন্তান তৈমুর আলি খান। এই সন্তানের জন্মের পর থেকেই নেট পাড়ায় লেগে আছে একাধিক বিষয় নিয়ে শোরগোল। কখনো দেখা গেছে তৈমুরের নামকরণকে নিয়ে নেটপাড়া কটুক্তি করেছে আবার কখনো দেখা গেছে তৈমুরের ব্যবহারকে নিয়ে নেটিজেনদের মাথাব্যথার শেষ নেই। ইতিমধ্যেই জন্ম হয়েছে তৈমুরের ভাই এর। তবে সে আসার পরেও এত টুকু ভাটা পড়েনি তৈমুরের জনপ্রিয়তায়।

বুধবার পাপারাৎজিদের ক্যামেরার সামনে ধরা দিলেন করিনা কাপুর খান এবং তৈমুর আলি খান। তবে মা করিনা কাপুরের ছেলের ওপর নজর নেই ভিডিও দেখে এমনটাই দাবি করেছেন একাধিক নেটিজেন। ছেলেটা যে বড় হয়ে কেমন হবে সেই নিয়েই প্রশ্ন তুলেছেন অনেকে। তার পরনে রয়েছে নীল টি-শার্ট, গোলাপি সর্টস আর স্নিকার্স। এক বিল্ডিং থেকে বেরোতে দেখা গেলো মা করিনা কাপুর খান এবং ছেলে তৈমুর আলী খানকে। সেখান থেকে বেরোনোর সময় ওমা! রাস্তায় নেমে একেবারে লম্পঝম্প! লাফ দিয়ে দিয়ে এখানে যাচ্ছে ওখানে যাচ্ছে ছেলে! পিছনে নিজের মনের মত হেঁটে চলেছেন করিনা কাপুর বিন্দুমাত্র নেই ছেলের দিকে।

এইদিন মা এবং ছেলে কে একাই দেখা গেছে ক্যামেরার সামনে দেখা মেলেনি বাবা সাইফ আলি খান এবং ছোট ভাই জাহাঙ্গীর আলী খানের। তৈমুরের নাম নিয়ে রয়েছে বহু পুরনো বিতর্ক। মুঘল সম্রাট জাহাঙ্গীরের নামে ছোট ছেলের নাম রেখেও হিন্দুত্ববাদীদের দ্বারা সমালোচিত হয়েছেন এই তারকা দম্পতি। তিনি নিজেই হিন্দু হয়ে কিভাবে দুই ছেলের নামে মুসলমান শাসকের নাম রেখেছেন সেটা নিয়েই উঠছে বহু প্রশ্ন। বেশ কিছু মানুষের দাবী অভিনেত্রী কে বয়কট করা হোক।

নাম নিয়ে যতই বিতর্কের মূলে থাকুক এই তারকা দম্পতি। তারা নিজেরা এইসব পাত্তাই দেয় না। ছোট থেকে অ্যাটেনশন পেতে পেতে এখন তৈমুরকে দেখা যায় সে নিজেই হাত নাড়ে। আবার কখনো দেখা যায় সাংবাদিকদের ক্যামেরার সামনে কথা বলছে। আবার এ-ও চোখে পড়ে তাকে ঘিরে সবাই ভিড় করলে রেগে যায় তৈমুর!

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

Back to top button