বলিউড

কেবিসি’র মঞ্চে জন আব্রাহামের ক্ষত দেখে আঁতকে উঠলেন বিগবি নিজেই! বক্সিং করতে গিয়েই ফেটেছিল বুক, জানালেন অভিনেতা

সানির অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো হল কেবিসি। বলিউডের বিগ বি’ই হলেন এই মঞ্চের শান। প্রতি সপ্তাহে ‘শানদার শুক্রবার’এর এপিসোডে একের পর এক চমক রাখছে কেবিসি। যা দেখে দর্শকরা আরো আকৃষ্ট হচ্ছেন এই শোয়ের প্রতি। এই সপ্তাহে কেবিসি’র মঞ্চে উপস্থিত ছিলেন জন আব্রাহাম ও অভিনেত্রী দিব্যা খোসলা কুমার।

খুব শীঘ্রই বড়পর্দায় জন ও দিব্যা অভিনীত ‘সত্যমেব জয়তে ২’ মুক্তি পেতে চলেছে। মূলত এদিন ছবির প্রমোশনের জন্যই কেবিসির মঞ্চে উপস্থিত হয়েছিলেন এনারা দুজন। কদিন আগেই কেবিসির মঞ্চ থেকে এই এপিসোডের একটি প্রমোও ভাইরাল হয়েছিল। এদিন এই শোতে এসে নিজের জীবনে ঘটে যাওয়া একটি ভয়ানক ঘটনার কথা বললেন অভিনেতা, যে ঘটনা শুনে বিস্মিত হয়েছেন অমিতাভ বচ্চন নিজেও।

অভিনেতা জন আব্রাহাম জানান, কলেজে পড়াকালীন তিনি মার্শাল আর্ট শিখতেন। পরে তিনি টাকা জমিয়ে থাইল্যান্ড গিয়েছিলেন মার্শাল আর্ট করে পয়সা কামানোর জন্য। আর ঐখানেই মারামারি করতে গিয়ে বিপরীত একজনের পায়ের আঘাতে বুকের মাংস পেশি ফেটে গিয়েছিল অভিনেতার। আজও আছে সেই দাগ। নিজের শার্টের বোতাম খুলে অন ক্যামেরা দেখালেন সেই চোটের চিহ্ন, যা দেখে সমস্ত দর্শকদের পাশাপাশি আঁতকে উঠেছিলেন বলিউডের বিগ বি’ও।

এদিন কেবিসির মঞ্চে জন আব্রাহামকে কাঁদতে পর্যন্ত দেখা গেছে। কারণ এই মুহূর্তে নিরীহ পশুদের উপর বিভিন্ন ধরনের অত্যাচার করেন অনেকেই, যা সহ্য হয়না অভিনেতার। যা মনে করেই রীতিমতো চোখে জল এসে গিয়েছিলো জন আব্রাহামের। এছাড়াও অভিনেতা কেবিসি’র মঞ্চে এদিন অমিতাভ বচ্চনের অনুরোধেই নিজের জানা কিছু ফুটবল ট্রিক্স দেখেছিলেন। বলাই বাহুল্য, এই শুক্রবার ‘কন বানেগা ক্রোড়পতি ১৩’তে জন ও দিব্যা আড্ডায়, খুনসুটিতে বিগ-বির সাথে মাতিয়ে রেখেছিলেন কেবিসির মঞ্চ।

Back to top button