বলিউড

অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনকেই নিজের বায়োপিকের জন্য বেছেছিলেন খোদ জয়ললিতা! তবে শেষ পর্যন্ত শিকে ছেঁড়ে কঙ্গনার ভাগ্যে

চলতি বছরের শুরুতেই অভিনেত্রী কঙ্গনা রানাউত প্রকাশ করেছিলেন তাঁর পরবর্তী সিনেমা :থালাইভি’র ট্রেইলার। দক্ষিণ ভারতের জনপ্রিয় রাজনীতিবিদ আম্মা ওরফে প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবন কাহিনী নিয়ে গড়ে উঠেছে এই সিনেমা যেখানে জয়ললিতার ভূমিকায় অভিনয় করবেন কঙ্গনা রানাওয়াত।

তবে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে জয়ললিতার একটি পুরনো সাক্ষাৎকার। ১৯৯৯ সালে দেওয়া সিমি গারেওয়ালের সঙ্গে একটি সাক্ষাৎকারে জয়ললিতা জানিয়েছিলেন যদি কোনদিন তার জীবন কাহিনী নিয়ে কোন সিনেমা গড়ে ওঠে তবে সেখানে তিনি বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে নায়িকা হিসেবে দেখতে চান।

কারণ হিসেবে তিনি বলেছিলেন তার অল্প বয়সের চরিত্রের সঙ্গে ঐশ্বর্যকে ভীষণ মানাবেন বলে তিনি মনে করেন। পাশাপাশি এও জানিয়েছিলেন মধ্যবয়সী চরিত্রে অভিনয় করা হয়তো ঐশ্বর্যর পক্ষে কঠিন হবে। তবে অবশেষে জয়ললিতার বায়োপিক তৈরি হলেও সেখানে ঐশ্বর্য নয় বরং মূল চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

অল্প বয়সী জয়ললিতার চরিত্রে অভিনয় করার জন্য কঙ্গনা শিখেছেন ভারতনাট্যম। পাশাপাশি মধ্যবয়সী জয়ললিতার চরিত্রে অভিনয় করার জন্য প্রায় কুড়ি কেজি ওজন বাড়ান অভিনেত্রী। এই সিনেমার জন্য কোনো রকম প্রস্তুতির খামতি রাখেননি কঙ্গনা।

যদিও তিনি জয়ললিতার প্রথম পছন্দ ছিলেন না, তবে এই সিনেমাটি দেখার জন্য কিন্তু নেটিজেনরা যারপরনাই আগ্রহী। কারণ ট্রেলার রিলিজ এর পরই বোঝা গেছে সিনেমাটির জন্য কতখানি পরিশ্রম করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button