বলিউড

‘২০২৪ এ পতন হবে নরেন্দ্র মোদীর সরকারের, ইনশাল্লাহ’! পাকিস্তান থেকে প্রকাশ্যে বিতর্কিত মন্তব্য অভিনেতা শাহরুখ খানের পাকিস্তানি ‘বাবা’ জাভেদ শেখ

২০২৪ সালের লোকসভা নির্বাচনে পতন হবে নরেন্দ্র মোদী সরকারের, পাকিস্তান থেকে এমনটাই ভবিষ্যৎবাণী করে দিলেন পাকিস্তানি অভিনেতা জাভেদ শেখ। বলাই বাহুল্য বলিউড অভিনেতা শাহরুখ খানের পর্দার বাবার এহেন মন্তব্য শুনে চাঞ্চল্য পড়ে গিয়েছে ভারতীয় রাজনৈতিক মহলে।

প্রসঙ্গত জনপ্রিয় বলিউডি সিনেমা ‘ওম শান্তি ওম’ এ শাহরুখ খানের বাবার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল পাকিস্তানি অভিনেতা জাভেদ শেখকে। এদিন তিনি এক পডকাস্ট ইন্টারভিউ দিতে এসে জানিয়েছেন মোদী সরকারের হস্তক্ষেপের জন্য পাকিস্তান এবং ভারতের মধ্যে সংস্কৃতির সম্পর্ক নষ্ট হয়েছে।

পাশাপাশি পাকিস্তানি শিল্পীরা ভারতে কাজ করতে আসতে পারছেন না। যে কারণে দুই দেশের সাংস্কৃতিক অবস্থার অবনতি ঘটছে বলে মনে করেন অভিনেতা। এদিন তিনি মন্তব্য করেছেন আগামী লোকসভা নির্বাচনে মোদী সরকারের পতন ঘটলে আবারও ভারত পাকিস্তানের মধ্যকার সুসম্পর্ক ফিরে আসবে এবং আগের মতো বলিউডে কাজ করতে আসতে পারবেন পাকিস্তানি আর্টিস্টরা।

প্রসঙ্গত উরি হামলার পর অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের হস্তক্ষেপে বন্ধ হয়ে গিয়েছিল পাকিস্তানি শিল্পীদের ভারতে কাজ করতে আসা। তবে বর্তমানে বিভিন্ন ওটিটি প্লাটফর্মে আগের মতো কাজ করতে দেখা যাচ্ছে তাদের। যা নিয়ে এদিন বেশ আনন্দ প্রকাশ করতে দেখা গিয়েছে অভিনেতা জাভেদকে। বলাই বাহুল্য এদিন তার মন্তব্য চাঞ্চল্য ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button