বলিউডStory

‘বলিউড ইন্ডাস্ট্রিতে কোন কাজ করবো না তাও ভাল কিন্তু সালমান খান এর সাহায্য কোনদিনও নেব না’! স্পষ্ট জানিয়ে দেন জারিন খান

বলিউড এর বহু নতুন মুখ, নতুন ট্যালেন্ট কে সুযোগ করে দিয়েছেন সকলের প্রিয় ভাইজান অর্থাৎ সালমান খান। তাদের অনেকেই নিজেদের অভিনয় এর দক্ষতার মাধ্যমে ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছেন।

আবার অনেকেই সমস্যার সম্মুখীন হয়েছেন। সেই সমস্ত উদীয়মান শিল্পীদের মধ্যে অন্যতম একজন হলেন জারিন খান। ‘ বীর ‘ ছবির মাধ্যমে জারিন এর বলিউডে অভিষেক।

বীর সিনেমাতে জারীন খান কে একজন রাজকন্যা চরিত্রে অভিনয় করতে দেখা যায়। তবে তার এই অভিনয় বিশেষ কোনো প্রভাব ফেলেনি বলিউড ইন্ডাস্ট্রিতে, কিন্তু অনেকেই জারিন কে বেশ পছন্দ করেন সেই সিনেমার মাধ্যমে।

ক্যারিয়ার জীবনের জারিন অনেক সময় অনেক সমস্যার সম্মুখীন হয়েছে এমনকি একসময় তাকে ক্যাটরিনা কাইফের অবিকল বলেও ভাবা হতো এই জন্য তাকে অনেক কাজ থেকে দূরে রাখা হতো। এরপর অভিনেত্রী ধীরে ধীরে হট চলচ্চিত্রে প্রবেশ করেন। জেরিন হাউসফুল টু, হেট স্টোরি 3 এর মত হিট মুভি গুলোতে কাজ করেছেন এবং বেশ জনপ্রিয়তা লাভ করেন।

কিন্তু এরপরে বলিউডে বিশেষ কোন কাজ তিনি পাননি যার ফলে তিনি পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতে চলে যান। বলিউডে তিনি তাঁর পছন্দ মত অভিনয় অফার পাচ্ছিলেন না এবং যতদিন না তিনি তার পছন্দের চরিত্রে অভিনয় করতে পারছেন তিনি এই ইন্ডাস্ট্রিতে ফিরবেন না বলেই জানান।

করোনা অতি বাড়িতে সকলের জীবনে খারাপ প্রভাব পড়েছে অর্থনৈতিক দিক থেকেও অনেকে নাজেহাল হয়ে পড়েছেন। বলিউড ইন্ডাস্ট্রি করোনা কোপ থেকে রেহাই পায়নি। জারিন খান ও অর্থনৈতিক দিক থেকে দুর্বল হয়ে পড়েন, তিনি জানান বাড়ির একমাত্র উপার্জনের পথ তিনি বর্তমানে কাজ না পাওয়ায় মানসিকভাবে ভেঙে পড়েছে অভিনেত্রী।

অভিনেতা জরীন খান স্বীকার করেছেন যে বলিউডে টিকে থাকা কঠিন, আরও বহিরাগতদের পক্ষে। তিনি বলেন, “সালমান খানের কাছে আমি অভিনেতা হওয়ার জন্য কৃতজ্ঞ।

“সালমান আমার জীবন বদলে দিয়েছিলেন। তবে লোকেরা মনে করে যে আমি আমার কেরিয়ারে সমস্ত চলচ্চিত্র পেয়েছি তার সাহায্যে। ওইটা ভুল. তিনি কেবল এন্ট্রি দিয়েছিলেন তার পরে আমি নিজেই ছিলাম। আমি তার উপর বোঝা হতে পারি না।

আসলে যখন কিছুই কাজ করা হচ্ছিল না তখন তিনি আমায় বিশ্বাস করে কাজ দিয়েছিলেন। যদিও ক্যারিয়ারের শুরুতে তিনি আমাকে অনেক সাহায্য করেছেন তাও বর্তমানে আমি তার থেকে কোন সাহায্য চাই না।” স্পষ্টভাবে জানিয়ে দেন জারিন খান।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button