বলিউড

‘সাফল্যে অরিজিতের মাথা খারাপ হয়ে গিয়েছে’, বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং কে নিয়ে কটাক্ষ করলেন বলিউডের অন্যতম জনপ্রিয় সুরকার ইসমাইল দরবার

বর্তমান প্রজন্মের কাছে অরিজিৎ সিং হলেন গানের মেলোডি কিং। তার গানের সুর সকলেই মুগ্ধ করেছে শুধুমাত্র বর্তমান প্রজন্ম নয় আট থেকে আশি সকলেই অরিজিতের মুগ্ধ। সেইসঙ্গে বর্তমান প্রজন্মের আরো একজন জনপ্রিয় গায়ক হলেন বাদশা। দুজনের গানের স্টাইল এবং ধরন আলাদা হলেও নিজের নিজের জায়গায় তারা আজ সফল। নিজস্ব ফ্যানবেস রয়েছে তাদের। প্রেমের গান হোক বা প্রেম ভেঙে যাওয়ার গান সমস্ত কিছুতেই নিজের গানের জাদু দিয়ে মাতিয়ে রাখেন অরিজিৎ সিং। আর যে কোন পার্টি হৈ-হুল্লোড় নাচের জন্য বাদশার গানের কোন তুলনাই নেই।

সম্প্রতি এবার এই দুই জনপ্রিয় বলিউড গায়ক কে নিয়ে মুখ খুললেন বলিউডের অন্যতম জনপ্রিয় গীতি সুরকার ইসমাইল দরবার। জনপ্রিয় এই সুরকার অরিজিৎ এবং বাদশা সম্পর্কে এমন কিছু কথা বলেছেন জানিয়ে ক্ষেপে রয়েছেন অরিজিৎ এবং বাদশা ভক্তরা।

হাম দিল দে চুকে সানাম, দেবদাস সিনেমার মতো আইকনিক গানের স্রষ্টা তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রাম থেকে এই জনপ্রিয় সুরকারের একটি সাক্ষাতকারের ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে সাক্ষাৎকারে তাকে জিজ্ঞাসা করা হয় তার প্রিয় গায়ক কে নির্দ্বিধায় ইসমাইল জানান তার প্রিয় গায়ক অরিজিৎ সিং। তবে বর্তমানে অরিজিৎ পাল্টে গিয়েছে, আকাশছোঁয়া সাফল্যের মাথা খারাপ করে দিয়েছে এখন অদ্ভুত আচরণ করেন অরিজিৎ সিং।

এখানেই শেষ নয় ইসমাইল আরো বলেন যে “অরিজিৎ মনে করে ওর আর কাউকে দরকার নেই, তবে এই কথাটি ভুল আমি ওর ভালো চাই তাই জন্যই বলি এই ইন্ডাস্ট্রিতে এরকম অনেকেই এভাবেই হারিয়ে গিয়েছে, অরিজিৎ ওটা কে গান বলেনা। ছড়া কাটা বলে। কোন সুর নেই। এর পাশাপাশি ইসমাইল আরও জানান যে বাদশা নিজেও জানে যে ওটা ওর গান নয় ও ভালো গাইতে পারেনা।”

Back to top button