বলিউড

হীরের আংটি দিয়ে হাটু মুড়ে বসে অরুনিতা কে বিয়ের প্রস্তাব দিলেন ইন্ডিয়ান আইডলের বিজয়ী পবনদ্বীপ রাজন, ভাইরাল ভিডিও

ইন্ডিয়ান আইডেল দুই জনপ্রিয় প্রতিযোগী হল পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল। শেষ ইন্ডিয়ান আইডল সিজন এর এই দুই প্রতিযোগী দর্শক মহলে বিশেষ জনপ্রিয়তা লাভ করেছিল। শুধুমাত্র নিজেদের গানের মাধ্যমে তাদের তথাকথিত প্রেমকাহিনী ও দর্শক মহলে বেশ চর্চিত হয়েছিল। যদিও এই সমস্ত কথা কে অরুনিতা এবং পবনদ্বীপ মিথ্যে বলে দাবি করেছেন। তারা যত বার সাক্ষাৎকারে কথা বলেছেন নিজেদেরকে শুধুমাত্র ভালো বন্ধু হিসেবে দাবি করেছেন দুজনে।

সোশ্যাল মিডিয়ায় ভালোভাবে সক্রিয় এই দুজন। বিভিন্ন সময়ে নিজেদের বিভিন্ন কাটানো মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেয়। অন্যদিকে ইন্ডিয়ান আইডল শেষ হবার পরে দুজনেই প্লেব্যাক সিঙ্গার হিসেবে কাজ শুরু করে দিয়েছে। হিমেশ রেশমির একটি অ্যালবামে গান গেয়েছে এই দুই ইন্ডিয়ান আইডল প্রতিযোগী। যা বর্তমানে দর্শকমহলে দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছে।

এছাড়াও অক্টোপাস এন্টারপ্রাইজেস তরফ থেকে তাদের সঙ্গে চুক্তি হয়েছে। অক্টোপাস এন্টারপ্রাইজের ইউটিউব চ্যানেল থেকে অরুনিতা এবং পবনদ্বীপের প্রথম নতুন গানের ট্রিজার রিলিজ করেছে। মাত্র ২৫ সেকেন্ডের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে জনপ্রিয়তা লাভ করেছে। ইতিমধ্যেই হাজার হাজার দর্শক এই ভিডিও লাইক করেছে গত ২৩শে অক্টোবর পুরো ভিডিও রিলিজ করেছে সমাজ মাধ্যমে। এই ভিডিওতে অরুনিতা এবং পবনদ্বীপ দুজনে কণ্ঠ মিলিয়েছেন।

Back to top button