বলিউড

ইন্ডিয়ান আইডল জিতেই পবনদ্বীপ পাড়ি দিচ্ছেন নিজের স্বপ্নের জায়গা কেদারনাথ, সঙ্গী হবেন বাংলার মেয়ে অরুনিতা

সম্প্রতি শেষ হলো ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালে। ১২ ঘণ্টার টানা অনুষ্ঠানের মধ্যে দিয়ে এই শো সমাপ্ত হয়েছে। সকলেই এই দিনটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। কে হাসবে শেষ বিজয়ীর হাসি।

মোট ৬ জন প্রতিযোগী কে নিয়ে ওই দিন গ্র্যান্ড ফিনালের মঞ্চ প্রস্তুত করা হয়। অবশেষে ঘোষণা করা হয় বিজয়ীর নাম। বিজয়ী হন সকলের প্রিয় উত্তরাখণ্ডের গর্ব পবনদ্বীপ রাজন।

ইন্ডিয়ান আইডলের বিজয়ী পবনদীপ রাজন ট্রফি ছাড়াও ২৫ লক্ষ টাকা এবং একটি লাল রঙের মারুতি সুইফট গাড়ী পুরস্কার পেয়েছেন। ইন্ডিয়ান আইডল ১২-এর প্রথম রানার আপ ছিলেন অরুণিতা কাঞ্জিলাল এবং দ্বিতীয় রানার আপ ছিলেন সায়লি কাম্বলে। মোহাম্মদ দানিশ চতুর্থ স্থানে দাঁড়িয়েছেন। নিহাল তাওরো এবং শানমুখপ্রিয়া যথাক্রমে পঞ্চম এবং ষষ্ঠ স্থান অধিকার করেছেন।

একটি সাক্ষাৎকারে পবনদ্বীপ কে জিজ্ঞাসা করা হয় এরপর তার পরিকল্পনা কি, তিনি জানান তার ইন্ডিয়ান আইডলের বন্ধু অরুণিতা কাঞ্জিলাল এবং অন্যান্য প্রতিযোগীদের সাথে একটি ভ্রমণের পরিকল্পনা করেছেন। এই বন্ধুদের গ্রুপকে তিনি ‘পরিবার’ বলে থাকেন। বিজয যার জন্য তিনি প্রথমে বলেছিলেন, সবাইকে নিয়ে প্রায় ১০ দিনের জন্য কেদারনাথ যাওয়ার পরিকল্পনা করছেন।

মুম্বাই থেকে আগে উত্তরাখণ্ড এর দিকে রওনা দিয়েছেন পবন, বাবা মা ও পরিবারের সঙ্গে কিছুদিন সময় কাটিয়ে তারপর বন্ধুদের সঙ্গে কেদারনাথ এর উদ্দেশ্যে রওনা দেবেন।

Back to top button