বলিউড

অন‍্যকে ব‍্যঙ্গ করে রোজগার করেন স্বামী,সকলের সামনেই স্বামী কপিল শর্মা কে অপমানিত করে নিচু প্রমাণ করলেন স্ত্রী গিনি

বর্তমান টলিউডের নাম্বার ওয়ান কমেডিয়ান হলেন কাপিল শর্মা বলিউড তথা সারা বিশ্বের মধ্যে তিনি অন্যতম। বেশ কয়েক বছর ধরেই তিনি সকলকে হাসিয়ে আসছেন। তার টেলিভিশন শো কাপিল শর্মা শো এখন বিশ্বজোড়া খ্যাত। কখনো কারো লেকপুল করে আবার কখনো কাউকে অপমানিত করে টাকা ইনকাম করছেন তিনি তবে জনসমক্ষে নিজের স্ত্রী সে থাকে অপমানিত করবে এটা কখনো ভাবতে পারেনি তিনি।

এতদিন টেলিভিশনের পর্দায় হত তার জনপ্রিয় শো ‘দ‍্য কপিল শ‍র্মা শো’। এবার OTT প্লাটফর্মেও শুরু হতে চলেছে তাঁর নতুন শো ‘আই অ্যাম নট ডান ইয়েট’। সম্প্রতি কয়েকদিন আগেই এই শো এর নতুন প্রমো ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টের মাধ্যমে শেয়ার করেছেন কপিল। যেখানে কাপিল শর্মার স্ত্রী গিনিকেও দেখা গিয়েছে। কাপিল জানান বাড়িতে যখন এই শো এর নাম বারংবার উচ্চারণ করেছিলেন। আর সেসময়ই অতিষ্ঠ হয়ে গিনি তাঁর দিকে একটা বালিশ ছুঁড়ে মেরে কপিলের কাছে জানতে চান “আড়াই বছরের মধ‍্যে দুজন সন্তান হয়েছে তাঁদের। আরো কী চান কপিল?” এরপরেই স্ত্রীকে বেকায়দায় ফেলে গিনিকে তিনি প্রশ্ন করেন, একজন স্কুটার চালককে বিয়ে করতে গেলেন কেন তিনি?

এরপরই স্বামীকে কটাক্ষ করে গিনি বলেন, “ধনীদের তো সবাই ভালবাসে। আমি ভাবলাম একজন গরীবের ভাল করি।” এখানেই শেষ নয় কাপিল শর্মা নিজে জানান যে তিনি একবার নেশার ঘোরে ভুলবশত প্রধানমন্ত্রীকে টুইট করে ফেলেছিলেন। আগামী ২৮শে জানুয়ারি থেকে এই নতুন শো নেটফ্লিক্সে শুরু হতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Kapil Sharma (@kapilsharma)

Back to top button