বলিউড

সিদ্ধার্থর মৃত্যুর ঠিক আগে রাতে কী হয়েছিল! এবার মুখ খুললেন হিন্দুস্তানি ভাউ

গত ২রা সেপ্টেম্বর সকলকে কাঁদিয়ে ৪০ বছর বয়সী সিদ্ধার্থ শুক্লা পরলোক গমন করেছেন। তার মৃত্যুর খবর সবাইকে নাড়া দিয়েছিল। এখনও পর্যন্ত টিভি এবং বলিউড সেলিব্রিটিরা বিশ্বাস করতে পারছেন না যে সিদ্ধার্থ তাদের মাঝে আর এই পৃথিবীতে নেই। সিদ্ধার্থকে মুম্বাইয়ের কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাকে পরীক্ষা করে এবং হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন। খবর সূত্রে জানা গিয়েছে যে সিদ্ধার্থ শুক্লা রাতে ঘুমানোর আগে কিছু ওষুধ খেয়েছিলেন, তার পর সকালে ঘুম থেকে ওঠেননি তিনি।

সিদ্ধার্থের বিশেষ ঘনিষ্ঠ বন্ধু বিকাশ পাঠক জানান রাত সাড়ে ৮টার দিকে সিদ্ধার্থ তার গুরুত্বপূর্ণ মিটিং শেষ করে বাড়িতে চলে যান, এরপর ঠিক রাত ৩ টের সময় হঠাৎ সিদ্ধার্থের শরীর খারাপ লাগতে শুরু করে এবং সিদ্ধার্থ জানায় সে ভালো বোধ করছে না। এরপর ওর মা ওকে এক গ্লাস ঠান্ডা দেয় এবং তার সাথে লেবু জল দেয়। শরীরের অস্বস্তি তখনও কমে না তার। তারপর তাকে আইসক্রিম ও দেওয়া হয়। এরপর ঘুমিয়ে পড়ে সে, আর পরদিন সকালে এইরকম এক ঘটনার সম্মুখীন হয় তার পরিবার।

বিকাশ আরও বলেন, সিদ্ধার্থ কে মুম্বইয়ের ওশিয়াড়ার শ্মশানে নিয়ে যাওয়া হয়, সেখানেই তার শেষকৃত্য সম্পন্ন করা হয়। সিদ্ধার্থের মা পুরোপুরি ভাবে ভেঙে পড়েছেন। শেহেনাজ কেও সামলানো যাচ্ছিল না। সিদ্ধার্থের মৃত্যু দেহের কাছে লুটিয়ে পড়েছিল সে। সিদ্ধার্থের মা এবং বোনেরা যতটা সম্ভব নিজেকে শক্ত করে ধরে রাখার চেষ্টা করছিলেন। সিদ্ধার্থের মা একজন খুব শক্ত মনের মানুষ, তিনিও এই ধাক্কা সামলাতে পারেননি।

বিগ বস ১৩ প্রতিযোগী এবং বিজয়ী সিদ্ধার্থ শুক্লা সবচেয়ে বেশি শেহনাজ গিলের কাছাকাছি ছিলেন। দর্শকেরাও তাদের কেমিস্ট্রি বেশ পছন্দ করে। এই জুটি ‘বিগ বস ১৩’ তে সবচেয়ে বেশি পছন্দের হয়েছিল। বিগ বসের ঘরে তাদের খুনসুটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। তাদের কিছু কিছু ভিডিও ক্লিপ মাঝেমধ্যেই ভাইরাল হতো। দর্শকেরা এই জুটিকে ভালোবেসে ‘সিডনাজ’ নামে আখ্যা দিয়েছিলেন। সম্প্রতি কয়েকদিন আগেই তাদের মিউজিক ভিডিও মুক্তি পায়। দর্শকেরা সেই ভিডিওর প্রতি দারুণ ভালোবাসা দেখিয়েছিল। তাদের দুজনকে দর্শক বড় পর্দায় একসাথে দেখতে চেয়েছিলো তবে সে আশা আর পূরণ করা হলো না।

বিগবস এর ঘরে আসার আগে সিদ্ধার্থ কয়েকটি রিয়ালিটি শো তে অংশগ্রহণ করেছিলেন। এছাড়াও ‘বালিকা বধূ’, ‘দিল সে দিল তাক’ এর মতন ধারাবাহিকেও কাজ করেছেন।

Back to top button