বলিউড

‘জেল থেকে বেরিয়ে নিজেকে সমাজসেবার কাজে যুক্ত করব’, NCB-র কাছে প্রতিশ্রুতি শাহরুখ খান পুত্র আরিয়ান খানের

বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান এখনও একটি মাদক মামলায় আর্থার রোড কারাগারে বন্দী। এখনো নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তারা (এনসিবি) কাউন্সেলিং করছেন। আরিয়ান খান এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়েকে প্রতিশ্রুতি দিয়েছেন।

এনসিবি কর্মকর্তাদের কাছে তার প্রতিশ্রুতিতে, আরিয়ান খান বলেছিলেন যে জেল থেকে মুক্তি পাওয়ার পর তিনি প্রথম কাজটি করবেন সামাজিক কাজ করা। তিনি দরিদ্রদের কল্যাণে কাজ করবেন। ভবিষ্যতে কোন অন্যায় কাজের সঙ্গে নিজেকে জড়াবেন না।

সংস্থার একজন কর্মকর্তা জানান, এনসিবি জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে এবং সমাজকর্মীদের কাউন্সেলিংয়ের সময় আরিয়ান বলেছিলেন যে তার মুক্তির পর তিনি দরিদ্র ও অভাবীদের কল্যাণে কাজ করবেন। এছাড়াও, তিনি কখনও এমন কিছু করবেন না যা তার সুনাম ক্ষুণ্ন করবে।

২৩ বছর বয়সী আরিয়ান বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোড কারাগারে বন্দী। এনসিবি তাকে মাদক মামলায় গ্রেফতার করেছে। আরিয়ান ছাড়াও, এনসিবি আরও ৭ জন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে, যাদের মধ্যে ২ তার পুরানো বন্ধু। তাদের কারাগারে পাঠানোর আগে এনসিবি তাদের সবাইকে কাউন্সেলিং করেছিল। অভিযুক্তদের মধ্যে দুজন মহিলাও রয়েছে।

এনসিবির পক্ষ থেকে জানানো হয়েছে যারা কাউন্সেলিং করছেন তারা মনোবিজ্ঞানী বিভিন্ন মাদকচক্রের যারা জড়িয়ে পড়েছে তাদেরকে সঠিক পথে নিয়ে আসার কাজ তাদের। কাউন্সেলিং এর সময় শাহরুখ খান প্রতিনিধি জানিয়েছেন এবার থেকে তিনি সমাজসেবার কাজে যুক্ত হবেন।

Back to top button