বলিউড

প্রথমবার নেটপাড়ায় একসঙ্গে হাজির ঋত্বিক, সাবা; তবে কী সম্পর্কে শিলমোহর দিলেন গ্রীক গড ?

বেশ কিছুদিন ধরেই পেজ থ্রির পাতায় উঠে এসেছে হৃত্বিক রোশন আর সাবা আজাদের সম্পর্কের কথা। এমনকি, বিমানবন্দর থেকে শুরু করে রেস্তোরাঁ- নানান জায়গাতেই এই চর্চিত জুটিকে দেখতে পাওয়া গিয়েছে। ফলে, গ্রীক গডের সঙ্গে সাবার ঘনিষ্ঠতা নিয়ে যখন তুঙ্গে চর্চা চলছে, তখনই ঋত্বিকের তরফে প্রকাশ্যে এলো আরোও এক চমক। করবা চৌথের শুভ মুহূর্তেই প্রথমবার সোশাল মিডিয়ায় সাবা আজাদের সঙ্গে ছবি পোস্ট করলেন ঋত্বিক। বলা ভালো, নিজেদের সম্পর্কে আক্ষরিক অর্থেই শিলমোহর দিয়ে নতুন প্রেমের জোয়ারে ভাসলেন গ্রীক গড।

যদিও কদিন আগেই রিচা চড্ডা ও আলি ফজলের রিসেপশন পার্টিতে গিয়েছিলেন হৃত্বিক রোশন ও সাবা আজাদ। সেখানেও এই তারকা কাপল হাসি মুখে পোজ দেওয়ার জন্য হাজির হয়েছিলেন পাপারাৎজিদের সামনে। এরপর প্রথমবার ইনস্টাগ্রামে ছবি পোস্ট হতেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেন রিচা। রিচা কমেন্ট বক্সে লেখেন, তোমাদের ছবি দেখে ‘আমার হৃদয় আনন্দে নেচে উঠল’। হৃত্বিকের তুতো বোন পশ্চিমা রোশন মজা করে লিখেছেন, ‘কিউটিজ’। এছাড়াও তাঁদের জুটির প্রশংসায় পঞ্চমুখ হৃত্বিক ভক্তরা।

প্রসঙ্গত উল্লেখ্য, তারকাখচিত করণ জোহরের ৫০ তম জন্মদিনের পার্টিতে হৃত্বিক রোশন ও সাবা আজাদ প্রথমবার একসঙ্গে ধরা দিয়েছিলেন। সেই দিন থকেই ইন্ডাস্ট্রির অন্দরে তীব্র গুঞ্জন শুরু হয়েছিল তাঁদের প্রেম নিয়ে। এরপর বিভিন্ন সময় পাপারাৎজিদের ক্যামেরায় একসঙ্গে লেন্সবন্দি হয়েছেন হৃত্বিক-সাবা। হৃত্বিকের বাড়ির ফ্যামিলি ডিনার পার্টিতেও সাবার উজ্জ্বল উপস্থিতি সকলের নজর কেড়েছিল। তবে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। কিন্তু, করবা চৌথের পূণ্যলগ্নে নিজেদের ছবি পোস্ট করে এই দুই বলি সেলেব যে তাদের সম্পর্কের নতুন দিকনির্দেশ করলেন একথা বলাই বাহুল্য।

Back to top button