বলিউড

‘মদের প্রতি আমার আসক্তি বেড়ে গিয়েছিল’! লাইভে এসে নিজের নানা কুকীর্তি এবার স্বীকার করলেন বলিউড গায়ক হানি সিংহ

সম্প্রতি ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের কারণে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন বলিউডি গায়ক হানি সিংহ। প্রায় ১০ বছর তার সঙ্গে বিবাহের সম্পর্কে আবদ্ধ থাকার পর তার স্ত্রী শালিনী তলোয়ার দিল্লি কোর্টে গায়ক এর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে আইনের দ্বারস্থ হয়েছেন। পাশাপাশি গায়কের মা-বাবা এবং বোনের বিরুদ্ধেও অত্যাচারের অভিযোগ তুলেছেন তার স্ত্রী।

এবার সেই প্রসঙ্গেই সরাসরি মুখ না খুললেও লাইভে এসে সোশ্যাল মিডিয়ায় নিজের বেশ কিছু অন্ধকার কাহিনী অনুগামীদের সঙ্গে শেয়ার করলেন গায়ক নিজেই।

প্রসঙ্গত প্রায় আড়াই বছর ইন্ডাস্ট্রি থেকে উধাও হয়ে গিয়েছিলেন হানি সিংহ। এবার লাইভে এসে সেই প্রসঙ্গে মুখ খুললেন গায়ক। তিনি জানান যে তিনি বাইপোলার ডিসঅর্ডার ভুগছিলেন। পাশাপাশি মদের প্রতি তার আসক্তি বেড়ে গিয়েছিল ভীষণভাবে।

এই কারণেই আর আগের মত গান তৈরি করতে পারছিলেন না বলে দাবি করেন গায়ক। তবে এর পাশাপাশি হানি জানিয়েছেন বাড়িতেই তার চিকিৎসা চলেছে তার। ফলে এখন আগের থেকে অনেক ভালো আছেন বলে দাবি করেন তিনি।পাশাপাশি স্ত্রী এর আনা গার্হস্থ্য হিংসার অভিযোগের বিষয়ে তিনি জানিয়েছেন যেহেতু বিষয়টি বিচারাধীন তাই এখনই এনিয়ে মুখ খুলবেন না তিনি। তবে ভারতীয় আইন ব্যবস্থার উপর তার আস্থা আছে বলে জানিয়েছেন গায়ক।

Back to top button