বলিউড

‘একাধিক মহিলার সঙ্গে ওর যৌন সম্পর্ক রয়েছে’! জনপ্রিয় গায়ক হানি সিংয়ের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে কোর্টের দ্বারস্থ গায়কের স্ত্রী শালিনী

২০১১ সালে অসংখ্য মহিলা অনুগামীর হৃদয় ভেঙে দিয়ে দীর্ঘদিনের প্রেমিকা শালিনীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন জনপ্রিয় বলিউড গায়ক হানি সিংহ। তবে বহুদিন পর্যন্ত অনেকেই জানতেন না যে গায়ক বিবাহিত। সম্প্রতি দশ বছরের বিবাহবার্ষিকী পালন করেন এই দম্পতি ধুমধাম করে।

তবে এবার হানি সিং এর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে দিল্লি কোর্টের দ্বারস্থ হলেন গায়কের স্ত্রী শালিনী। দায়ের করা মামলায় তিনি জানিয়েছেন একাধিকবার তাকে শারীরিক ও মানসিক অত্যাচারের শিকার হতে হয়েছে। শুধুমাত্র হানি সিংহই নয়, পাশাপাশি তার মা এবং বোনের নামেও নিগ্রহের মামলা দায়ের করেছেন শালিনী।

এদিন তিনি জানান একাধিক মহিলার সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে হানি সিং এর। পাশাপাশি গায়কের মিউজিক টুরে তিনি কখনোই শালিনীকে সঙ্গে নিয়ে যেতেন না বলে অভিযোগ। প্রতিটি মিউজিক টুরেই একাধিক মহিলার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতেন হানি, এমনটাই দাবি শালিনীর। অভিযোগ তিনি এই নিয়ে সরাসরি হানির সঙ্গে কথা বলতে গেলে তার দিকে মদের বোতল ছুঁড়ে মারেন গায়ক।

শালিনী আরো জানিয়েছেন যে হানি সিং আসলে একজন মদ্যপ। এবং নেশাগ্রস্ত অবস্থায় একাধিকবার দেয়ালে তার মাথা ঠুকে দিয়েছেন হানি। পাশাপাশি চুল ধরে টেনে নানা ভাবে নিগ্রহ করেছেন স্ত্রীকে।

বলাই বাহুল্য প্রিয় গায়কের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ উঠতেই হতবাক হানি সিং এর অনুগামীরা। তারা এখন চাইছেন আইনি ব্যবস্থার মাধ্যমে সমস্ত সত্যি সামনে আসুক।

Back to top button