বলিউড

ভারতরত্ন ডঃ আম্বেদকর অ্যাওয়ার্ডে সম্মানিত হলেন হার্ষালি, ছবি শেয়ার করে ধন্যবাদ জানালেন বজরঙ্গি ভাইজানের টিমকে

বলিউডের ব্লকবাস্টার হিট ছবির মধ্যে অন্যতম হল ‘বজরঙ্গি ভাইজান’। এই ছবি বড় পর্দায় মুক্তি পাওয়ার সাথে সাথেই মন জয় করেছিল আপামর দর্শকদের। ছবিতে পবন ও মুন্নির অনস্ক্রিন মিষ্টি রসায়ন মন ছুঁয়েছিল সকলের। সেই ছবিতে মুন্নির চরিত্রে দুর্ধর্ষ অভিনয় করতে দেখা গিয়েছিল হার্ষালি মালহোত্রাকে। তার অভিনয় দেখে শিশুশিল্পী হিসেবে ভূয়সী প্রশংসা পেয়েছিলেন অভিনেত্রী। সালমান খানের সাথে গোটা ছবিতে রীতিমতো পাল্লা দিয়ে অভিনয় করেছে হর্ষালি। সম্প্রতি তার সেই দুর্দান্ত অভিনয়ের জন্যই ভারতরত্ন ডঃ আম্বেদকর অ্যাওয়ার্ডে সম্মানিত হলেন হার্ষালি। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে নিজেই জানালেন সেকথা।

শিশুশিল্পী হিসেবে সেইসময় থেকেই একাধিক বড় বড় তারকাদের পাশাপাশি তিনি মন জয় করে নিয়েছিলেন দর্শকদের। সম্প্রতি ভারতরত্ন ডঃ আম্বেদকর অ্যাওয়ার্ডে সম্মানিত হয়ে আপ্লুত অভিনেত্রী। তার কাছে এই সম্মান অপ্রত্যাশিত ছিল। তবে নতুন বছরের শুরুতে রবিবার ৯-ই জানুয়ারি এই সম্মানে সম্মানিত হলেন হার্ষালি। অ্যাওয়ার্ড গ্রহণের বেশ কয়েকটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে ধন্যবাদ জানালেন গোটা ‘বজরঙ্গি ভাইজান’এর টিমকে।

সোশ্যাল মিডিয়ার পাতায় পর্দার মুন্নি ভালোই সক্রিয়। তার ফলোয়ার্স সংখ্যাও নেহাত কম নয়। তিনি এই সম্মানে ভূষিত হওয়ার পর থেকেই তার কাছে এসেছে অজস্র শুভেচ্ছাবার্তা। সম্প্রতি হার্ষালি নিজের অ্যাওয়ার্ড গ্রহণের এবং নিজের বেশ কিছু ছবি শেয়ার করে ক্যাপশান সালমান খানের পাশাপাশি ছবির পরিচালক কবির খানকেও ধন্যবাদ জানিয়েছেন। ধন্যবাদ জানিয়েছেন বজরঙ্গি ভাইজানের গোটা টিমকে। এই ছবিতে মুন্নি সালমান খানের পাশাপাশি স্ক্রিন শেয়ার করেছিলেন বলিউডের বেবোর সাথে। এছাড়াও ছবিতে দেখা মিলেছিল নওয়াজউদ্দিন সিদ্দিকি, রাজেশ শর্মার মতো একাধিক নামীদামী তারকাদের।

একটি ছোট্ট পাকিস্তানি মেয়ে ছোটবেলায় একটি ঘটনার আকস্মিকতায় বলার ক্ষমতা হারিয়েছিল। মায়ের সাথে ভারতে এসে হারিয়ে যায় সে। সেখানে এসেই তার সাথে দেখা হয় পবনের। আর তারপরেই সেই ছোট্ট বাচ্চাটিকে তার মায়ের কাছে ফিরিয়ে দেওয়া নিয়েই গল্পটা। এই ৯০ কোটি টাকার ছবিটি বক্স অফিসে ৯৯২ কোটি টাকার ব্যবসা করেছিল।

Back to top button