বলিউড

‘মাদক খাওয়া আইনসম্মত হওয়া উচিত ভারতবর্ষে’, আরিয়ান মাদক মামলায় এবার মুখ খুললেন বিখ্যাত পরিচালক হনসল মেহতা

চলতি মাসেই মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছে শাহরুখপুত্র আরিয়ান খান। ইতিমধ্যেই একাধিকবার তার জামিনের আর্জি খারিজ হয়েছে। বলিউড ইন্ডাস্ট্রির অনেক তারকারাই আরিয়ানকে সমর্থন জানিয়েছেন। আবার অনেকে জানাননি। তবে সম্প্রতি বলিউডের পরিচালক হানসল মেহেতা এই প্রসঙ্গে এক বিস্ফোরক মন্তব্য করে বসেছেন।

পরিচালক হানসল মেহেতা বলেছেন, এমন অনেক দেশ রয়েছে যেখানে গাঁজা কিংবা চরশ আইনসিদ্ধ মাদক। তিনি জানান পৃথিবীর অনেক দেশেই গাঁজাকে মান্যতা দেয়া হয়েছে। তার মূল বক্তব্য ছিল, গাঁজা জাতীয় মাদককে মান্যতা দেওয়া উচিৎ। বলিউডের অভিনেত্রী শোরা ভাস্কর একটি ভিডিও শেয়ার করে দেশের আইনি ব্যবস্থাকে কটাক্ষ করেছেন সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে দেখা গিয়েছে এক ব্যক্তি লক্ষাধিক টাকার মাদক নিয়ে গিয়েছেন হরিদ্বারে। এই ভিডিওটি শেয়ার করে এনসিবিকে ট্যাগ করেছেন অভিনেত্রী।

বলিউডের অন্যতম পরিচালক রাহুল ঢোকলিয়া একটি টুইট করে লিখেছেন, শাহরুখপুত্র আরিয়ান খানের জামিন না পাওয়ার ঘটনা সত্যিই হতাশাজনক। প্রকাশ্যেই তিনি সমর্থন জানিয়েছেন আরিয়ান খানকে। এছাড়াও আরো অনেক তারকা প্রকাশ্য মিডিয়াতে সমর্থন জানিয়েছেন আরিয়ানকে।

ইতিমধ্যেই আরিয়ান খানের দুবার জামিনের আর্জি খারিজ হয়েছে। বাবা শাহরুখ খান আইনজীবী সতীশ মানশিন্ডেকে বদলে ফেলেছেন। তার বদলে তিনি নিয়োগ করেছেন অমিত দেশাইকে। তিনি ছিলেন সালমান খানের ‘হিট অ্যান্ড রান’ মামলার আইনজীবী। ইতিমধ্যেই এই আইনজীবীরও জামিনের প্রথম আবেদন খারিজ হয়ে গিয়েছে আদালতে। এরপর কি হয় এখন সেটাই দেখার। তবে আরিয়ানের সমর্থনে বহু বলি তারকার সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Back to top button