বলিউডStory

সালমান কাজ করতে সম্মতি জানালেও ভাইজানের সঙ্গে অভিনয়ের প্রস্তাবে রাজি হননি গোবিন্দা! সালমান খানের সঙ্গে কাজ করার অফার প্রত্যাখ্যান করেছিলেন গোবিন্দা

বলিউড ইন্ডাস্ট্রিতে একাধিক কিংবদন্তি নায়ক নায়িকারা রয়েছেন। তাদের মধ্যে অন্যতম হলেন সালমান খান ও গোবিন্দা। ২০০৭ সালে সালমান খান ও গোবিন্দকে দেখা গিয়েছিল একই পর্দায়। তবে শোনা যায় একসময় সালমান খানের সঙ্গে কাজ করার সুযোগ প্রত্যাখ্যান করেছিলেন গোবিন্দা। তবে তিনি কেন প্রত্যাখ্যান করেছিলেন তা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন নিজেই।

২০০৭ সালে বড়পর্দায় বলিউডের হিট ছবি ‘পার্টনার’এ একসাথে অভিনয় করতে দেখা গিয়েছিল এই দুই অভিনেতাকে। নিঃসন্দেহে বলা যায় বলিউডে বড়পর্দার জনপ্রিয় প্রথম সারির অভিনেতাদের মধ্যে এনারা দুজনেই অন্যতম। ‘পার্টনার’ ছবিতে এই দুই স্টারকে কাস্ট করা হয়েছিল বলে দর্শকমহলে এই ছবি বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিল ঐ সময়ে।

তবে শোনা যায়, পরবর্তীকালে সালমান খানের সাথে কাজ করতে রাজি হননি গোবিন্দা। সম্প্রতি জানা গেছে, আগে কোন এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তিনি নিজেই বলেছিলেন তার কাজ না করার কারণ।

তিনি জানিয়েছিলেন পরিচালক মহেশ মাঞ্জেরেকার এবং সালমান খান একটি মারাঠি ছবির রিমেক নিয়ে এসেছিলেন তার কাছে। তবে সেই ছবিটি মারাঠি ভাষায় বিপুল জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মধ্যে। সেই কারণেই তিনি সেই ছবির রিমেকে অভিনয় করতে চাননি। আর ঐ ছবির গল্প সেভাবে পছন্দ না হওয়াই ছবিতে অভিনয় না করার অন্যতম কারণ। মূলত এই দুটি কারণের জন্যই তিনি প্রত্যাখ্যান করেছিলেন সালমান খানের অফার।

তিনি এও জানিয়েছেন, ছবি প্রত্যাখ্যান করলেও তার সঙ্গে সালমান খানের সম্পর্কে কোন দাগ পড়েনি। তাদের সম্পর্ক আগের মতোই রয়েছে। ভবিষ্যতে কোনো গল্প ভালো লাগলে সালমান খানের সাথে বড় পর্দায় কাজ করতে রাজি রয়েছেন গোবিন্দা, এমনটাও জানিয়েছিলেন তিনি।

Back to top button