বলিউড

‘ডাইনি থেকে গোল্ডডিগার’, কম অপবাদ সহ্য করতে হয়নি তাকে, সময়ের সাথে সাথে সবকিছু ভুলে আজ কাঙ্ক্ষিত নারী রিয়া!

জীবনে প্রতিষ্ঠিত হতে গেলে ওঠাপড়া লেগেই থাকে। সে সাধারন মানুষের জীবন হোক কিংবা অভিনেতা-অভিনেত্রীদের জীবন। তবে যারা গ্ল্যামার দুনিয়ার সাথে যুক্ত থাকে তাদের হয়ত জীবন সংগ্রাম টা একটু বেশিই হয়। ইদানিং সব জায়গায় স্বজনপোষণ, রাজনৈতিক দৃষ্টিভঙ্গি গ্রাস করে রেখেছে। বেশিরভাগ সময় দেখা যায় প্রতিভা থাকা সত্ত্বেও স্বজনপোষণের জন্য মানুষ ছিটকে যায়। এখন উদাহরণ হিসাবে বলতে গেলে উঠে আসবে একের পর এক অনেকের নামই।

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী, সুসান্ত সিং রাজপুত এর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে রিয়াদ জীবনে নেমে এসেছে চরম বিপর্যয়। সত্যমিথ্যা বিচার না করেই নানা দিক থেকে রিয়া জর্জরিত। জীবনের এক অদ্ভুত সময়ের মধ্যে দিয়ে গেছেন তিনি। আগের বছরই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে একাধিক তথ্য উঠে এসেছিল পুলিশের হাতে। সেখানে নানা রকম দিক থেকে জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তবুও শেষ রক্ষা হয়নি সুসান সিং এর মৃত্যুর কারণ এর।

অভিনেতার মৃত্যুর রহস্য কে কেন্দ্র করে অদ্ভুতভাবে জড়িয়েছিলেন রিয়া। সুশান্তের বেশিরভাগ অনুরাগীরা খুনি বলে দাগিয়ে দিয়েছিলেন। অকালে এক নক্ষত্র পতন মেনে নিতে পারেননি কেউই। কখনো ডাইনি আবার কখনো গোল্ড ডিগার এর অপবাদ খেয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তবে শুধু রিয়া চক্রবর্তী নয় যেহেতু তিনি বাঙালি তাকে জড়িয়ে প্রত্যেকটা বাঙালি মেয়েকেও এই ডাইনি অপবাদ দেয়া হয়েছে অনেকের তরফ থেকে। এককথায় তৎকালীন সময়ে তিনি বাঙালি জাতির কলঙ্ক হয়ে উঠেছিলেন।

সন্দেহভাজন ব্যক্তি হওয়ায় রিয়াকে কয়েকদিন জেলও খাটতে হয়েছিল। তবে সময় এতটাই দুর্বোধ্য যে সময়ের সাথে সাথে তাল মিলিয়ে সময় মানুষকে যেভাবে চালাবে ঠিক সেভাবেই চলতে হয় তাকে। সময় যদি চায় কোন মানুষকে পরিবর্তন করতে তাহলে বাধ্য হয়ে পরিবর্তিত হতে হবে তাকে। পাল্টাতে সাহায্য করবে মানুষের দৃষ্টিভঙ্গি ও। সুশান্ত সিং রাজপুতের ঘটনাকে কেন্দ্র করে যে সমস্ত ব্যক্তিবর্গরা রিয়াকে অপমান করেছিল আজ তাদের কাছেই আবার কাঙ্ক্ষিত নারী হয়েছেন তিনি।

অভিনেত্রী সবকিছু ভুলে ফিরতে চলেছেন নিজের চেনা পরিবেশে নিজের চেনা ছন্দে। তাকে তার ছন্দে ফিরতে সাহায্য করেছেন পরিচালক রুমি জাফরি। প্রথম থেকে বারবার তিনি পাশে থেকেছেন রিয়ার। কঠিন সময়ে যখন রিয়ার প্রতি সবাই বিশ্বাস হারিয়েছিল রুমি কিন্তু তখনও বিশ্বাস করেছিলেন রিয়াকে।একজন প্রকৃত বন্ধুর পরিচয় দিয়েছেন তিনি। কিছুদিন আগেই পরিচালকের মেয়ের বিয়ে উপলক্ষে মেহেন্দি অনুষ্ঠানে দেখা গিয়েছিল অভিনেত্রী রিয়া কে। রুমি জাফরির হাত ধরে রিয়া চক্রবর্তী আবার পর্দায় পা রাখছেন, দেখা যাবে চেহেরে সিনেমার মধ্যে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button