বলিউড

উন্মুক্ত পোশাকে হটনেস ছড়াচ্ছেন ফিটনেস কুইন শিল্পা শেট্টি, শিল্পা শেট্টির হটনেস ভিডিওতে ঘায়েল নেটিজেনরা

বলিউডের অন্যতম গ্ল্যামারাস নারী হলেন শিল্পা শেট্টি। ফিট চেহারা এবং গ্ল্যামারাস শরীরের জন্য বরাবরই খবরে শিরোনামে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ এই অভিনেত্রী। নিজের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মাঝেমধ্যেই শেয়ার করেন তিনি।

নিজের চাবুক ফিগারের জন্য তিনি সব সময়ই চর্চা শিরোনামের থাকেন। শাহরুখ খানের ‘বাজিগর’ ছবির মাধ্যমে প্রথম বলিউডে পা রাখেন শিল্পা শেট্টি। সেই সময় বাজিগর সিনেমার দারুণভাবে হিট করেছিল। এছাড়াও তামিল, তেলেগু, বিভিন্ন ভাষার ছবিতে অভিনয় করেছেন শিল্পা।

একটা সময় বলিউড কাঁপিয়েছেন এই সুন্দরী অভিনেত্রী। বর্তমানে বড় পর্দা থেকে নিজেকে দূরে সরিয়ে রাখলেও হিন্দি টেলিভিশনের একটি ডান্স রিয়েলিটি শো এর প্রধান বিচারকের আসনে রয়েছেন শিল্পা। বরাবরই কোনো না কোনো ব্যাপারে তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন।

কিছুদিন আগেই স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি কাণ্ডের জেরে শিরোনামে উঠে এসেছিল। সেই সময়ে শারীরিক এবং মানসিকভাবে ভেঙে পড়েন অভিনেত্রী। নিজেকে টেলিভিশন জগত থেকেও আড়াল করে নিয়েছিলেন শিল্পা। তবে কিছুদিন আগেই আবার টেলিভিশন জগতে ফিরেছেন তিনি।

সম্প্রতি শিল্পা শেট্টির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে শিল্পা হলুদ রঙের একটি ডিজাইনার ড্রেস পরে রয়েছেন। ডিজাইনার সেই ড্রেসে শিল্পাকে দারুন মানিয়েছে, তার সৌন্দর্য দর্শকের নজর কেড়েছে। ভিডিওটি কিছুদিনের পুরনো হলেও আবার সোশ্যাল মিডিয়ার নতুন করে এই ভিডিও ভাইরাল হয়ে পড়েছে।

Back to top button