বলিউড

‘মোটা মহিলার সন্তান এত রোগা কি করে হলো’! ওজন নিয়ে আবারো তীব্র ট্রোলড হলেন পরিচালক ফারহা খান, পাল্টা যুৎসই উত্তর দিলেন ফারহা

বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক ও কোরিওগ্রাফার হলেন ফারহা খান, যিনি একাধিক সফল বলিউড সিনেমা ইতিমধ্যেই পরিচালনা করে ফেলেছেন। পাশাপাশি বিখ্যাত সব গানে তার কোরিওগ্রাফি মন জয় করে নিয়েছে নেটিজেনদের। তবে এবার বলিউড অভিনেতা সলমন খানের ভাই আরবাজ খানের চ্যাট শোতে এসে ফারহা জানালেন কিভাবে জনপ্রিয়তা সত্বেও বহুদিন ধরে নিজের শারীরিক গঠন নিয়ে সমালোচিত হয়ে আসতে হচ্ছে তাকে নেট মাধ্যমে।

প্রসঙ্গত আরবাজ খানের টকশো ‘,পিঞ্চ: এর অতিথি হিসেবে এলে ফারহাকে সোশ্যাল মিডিয়া ও ট্রোলিং নিয়ে প্রশ্ন করা হয়েছিল। সেই প্রসঙ্গে এই বিখ্যাত পরিচালক জানান যে শুধুমাত্র তাকেই নয় বরং তার তিন সন্তানকেও মাঝেমধ্যেই টেনে আনা হয় সোশ্যাল মিডিয়ার সমালোচনাতে। পাশাপাশি তার শারীরিক গঠন মোটা হওয়া সত্বেও তার সন্তানরা কেন রোগা এই প্রশ্নেরও সম্মুখীন হতে হয়েছে তাকে বহুবার।

তবে সোশ্যাল মিডিয়ার কটাক্ষকে ফারহা যে ভয় পান না তা তিনি প্রমাণ করে দিয়েছেন এদিন। কারণ সমালোচকদের পাল্টা দারুন জবাব দিয়ে মুখ বন্ধ করে দিতে সক্ষম হয়েছেন তিনি। যারা তার সন্তানকে নিয়ে প্রশ্ন তুলেছিলেন তাদের উদ্দেশ্যে ফারহা এদিন জানান যে তিনি তার সন্তানদের সামলে নেবেন এবং যারা ট্রোল করছেন তাদের উচিত নিজেদের সন্তানকে সামলানো। বলাই বাহুল্য তার এই প্রতিবাদী মনোভাব মন কেড়েছে নেটিজেনদের।

Back to top button