বলিউড

চূড়ান্ত জনপ্রিয় ‘KGF 2’! তবে এবার সামনে এল সিনেমার ৫টি বড়ো ভুল, যা খুঁজে বার করেছেন ‘কেজিএফ’ ভক্তরা

বড় পর্দায় যখন কেজিএফ এর প্রথম পর্ব মুক্তি পেয়েছিল তখন তা চূড়ান্ত জনপ্রিয় হয়েছিল অনুগামীদের মধ্যে। ফলস্বরূপ দ্বিতীয় পর্ব নিয়ে দারুণ প্রত্যাশা ছিল কেজিএফ ভক্তদের মধ্যে। এবং প্রত্যাশিতভাবেই এবার মুক্তির পরই তুমুল সাফল্য পেতে দেখা গেল এই সিনেমাটিকে। তবে এবার ‘কেজিএফ ২’ থেকে পাঁচটি বড় ভুল খুঁজে বার করতে সক্ষম হলেন সিনেমাপ্রেমীরা।

যা দেখে চমকে গিয়েছেন কেজিএফ এর দর্শকরা। কারণ প্রথমবার দেখে তারাও ধরতে পারেননি এই পাঁচটি ভুল। প্রথমত এই সিনেমার দর্শকরা জানিয়েছেন থানায় দাঁড়িয়ে একটি লোক ঘনঘন বুলেটের বাক্স পরিবর্তন করে বন্দুকের ট্রায়াল দিচ্ছিল। কিন্তু একটি কার্তুজও বন্দুকে যায়নি বলে দাবি করেছেন তারা। তাহলে খালি কার্তুজ কিভাবে বন্দুক থেকে পড়ছিল সে প্রশ্ন তুলতে দেখা গিয়েছে দর্শকদের।

পাশাপাশি একাধিক অ্যাকশন দৃশ্যে উড়ে যেতে দেখে গিয়েছে পুলিশের গাড়ি। কিন্তু ভেতরে থাকা সমস্ত জিনিসপত্র কিভাবে স্থির থাকলো তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন দর্শকরা। অপর একটি অ্যাকশন দৃশ্যে রকেট লঞ্চার নিয়ে মারামারি করতে দেখা যায় সিনেমার ভিলেনের গুন্ডাদের। কিন্তু আগুনের খুব কাছে থাকা সত্ত্বেও তাদের কোনো ক্ষতি হতে দেখা যায় না।

এই দৃশ্য অবাস্তব বলে দাবি করতে দেখা গেছে দর্শকদের। পাশাপাশি শুধুমাত্র আবেগময় দৃশ্য তৈরীর জন্য রকির বদলে রিনার গুলি লেগেছে বলে দাবি করেছেন দর্শকরাম নইলে অধিরার ছোঁড়া গুলি রিনার লাগার কথা নয় বলেই জানিয়েছেন তারা। সর্বশেষে কেজিএফ থেকে সমস্ত সোনা নিয়ে মাঝ সমুদ্রে জাহাজে কিভাবে রকি পৌঁছাতে সক্ষম হলো সে প্রশ্নও তুলেছেন দর্শকরা। তারা মনে করছেন সিনেমা নির্মাতাদের চোখ এড়িয়ে গেছে এই বড় ভুলগুলি।

Back to top button