রাতের অন্ধকারে রাস্তায় ‘এলিয়েন’ এর মতো আজব প্রাণী দেখা গেলো, একতা কাপুর এর দেখে অবস্থা খারাপ

ভূতে ভয় আমরা প্রায় সকলেই পাই। সামান্য ভূতের সিনেমা দেখলে রাতে একা উঠতে আমরা অনেকেই ইতঃস্তত বোধ করি। তবে ছোটবেলায় আমরা সবাই বাবা-মা কিংবা দাদু ঠাকুমাদের কাছ থেকে ভূতের গল্প শুনেছি প্রচুর।

পড়াশোনা না করলে কিংবা খেতে দুষ্টুমি করলে বাবা-মা কিংবা দাদু ঠাকুমরা এই ভূতের গল্প বলেই আমাদের শান্ত করতেন। তবে বড় হয়ে যাওয়ার পর আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা ভূতে বিশ্বাস করেন না আবার অনেকে আছেন যারা ভূতে ভীষণভাবে ভয় পান।

বর্তমান যুগে এমন অনেক লোকজন আছেন যারা ভূত নিয়ে গবেষণা করছেন। তবে সম্প্রতি বলিউডের ডিরেক্টর একতা কাপুর তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন যা দেখলে শিউরে উঠতে হয়।

সম্প্রতি একতা কাপুর তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে যে ভিডিওটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে রাস্তার ওপর দিয়ে মাথা থেকে পা অবধি সাদা কাপড় দিয়ে মোরা এক ব্যক্তি হেঁটে যাচ্ছেন এবং মাঝে মাঝে এদিক ওদিক তাকিয়ে দেখছেন।

এই ভিডিওটি একজন নিজের ফোনে ক্যামেরাবন্দি করেছেন। এই ভিডিও একতা কাপুর তার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন। তবে ভিডিওটির নীচে ইন্ডিয়া টুডে লোগো আছে।

হয়তো ভিডিওটি ইন্ডিয়া টুডের কোন এক সাংবাদিকের তোলা। তবে সে বিষয়ে সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি। হাজারিবাগ, ঝাড়খন্ডের কোন এক জায়গায় এমন ভয়ানক ঘটনা ঘটেছে। এই ভিডিও দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

বলিউড ডিরেক্টর একতা কাপুর তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি পোস্ট করার পরই তা ভাইরাল হয়ে যায় মুহূর্তে। এই ভিডিও দেখে রীতিমতো চমকে উঠেছে গোটা নেট দুনিয়া।

এই ঘটনার কতটা সত্যতা আছে তা নিয়ে কিছু জানা যায়নি। তবে এই ভিডিও দেখে নেটিজেনরা অনেকে অনেক রকম মন্তব্য করেছেন। ভয়ও পেয়েছেন বটে।

 

View this post on Instagram

 

A post shared by Erk❤️rek (@ektarkapoor)