বলিউড

‘সিদ্ধার্থ জেদি আর শেহনাজ বিরক্তিকর’! বিগবস প্রতিযোগী দিব্যা আগরওয়ালের মন্তব্যে তীব্র চটলেন ‘সিডনাজ’ অনুরাগীরা

চলতি মাসের শুরুতে হৃদরোগে আক্রান্ত হয়ে অকাল প্রয়ান ঘটেছে ‘বিগ বস ১৩’ বিজয়ী, বলিউডের জনপ্রিয় অভিনেতা সিদ্ধর্থ শুক্লার। তারপরেই সিদ্ধার্থ এবং বিগবসের আরেক প্রতিযোগী শেহনাজের সম্পর্ক সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিল। দুজনের জন্য শোকস্তব্ধ হয়ে গিয়েছিলো গোটা বলিউড।

তবে এবার ভাইরাল হল সিদ্ধার্থ এবং শেহনাজকে নিয়ে আরেক বিগবস প্রতিযোগী দিব্যা আগরওয়ালের করা এক মন্তব্যের ভিডিও। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি করা এই ভিডিওর মাধ্যমে সিদ্ধার্থকে জেদি এবং শেহনাজকে বিরক্তিকর বলে দাগিয়ে দিতে দেখা যায় দিব্যাকে। বলাই বাহুল্য সিদ্ধার্থের অনুগামীরা মোটেও পছন্দ করেননি এই মন্তব্য।

ফলে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচিত হতে হয়েছে অভিনেত্রী দিব্যা আগরওয়ালকে। মৃত অভিনেতার অনুগামীরা মনে করছেন এই ভিডিওর মাধ্যমে আসলে দিব্যা চূড়ান্ত অপমান করেছেন তাদের প্রিয় জুটিকে।

তবে গোটা ঘটনার প্রতিবাদ করেছেন দিব্যার অনুগামীরা। কারণ তারা মনে করছেন বিগবসের ঘরে অনেক ক্ষেত্রেই নানারকম বিতর্কমূলক মন্তব্য করতে দেখা যায় প্রতিযোগীদের ।পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি বেশ পুরনো। ফলে সিদ্ধার্থের মৃত্যুর পর নতুন করে তা নিয়ে বিতর্ক তৈরি করা নিতান্তই অপ্রয়োজনীয় বলে মনে করছেন তারা।

তবে তাই বলে কিন্তু থামানো যায়নি সিদ্ধার্থের অনুগামীদের। ফলে সোশ্যাল মিডিয়াতে তীব্র আক্রমণের সামনে পড়তে হয়েছে দিব্যাকে। তবে গোটা বিষয়টি নিয়ে এখনো প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি দিব্যা।

Back to top button