উষ্ণ ফটোশ্যুট করলেন দীপিকা ঘূর্ণিঝড়ে ভেঙে পড়া গাছে, তুমুল ট্রোল হলেন সোশ্যাল মিডিয়ায়

এক দিকে মহামারি অন্যদিকে প্রাকৃতিক বিপর্যয়, আগের বছরের মতোই কিছু না কিছু লেগেই রয়েছে। যেখানে মানুষ মহামারির কারণে তীব্র সংকটে পড়েছে ঠিক সেখানেই শুরু হচ্ছে প্রাকৃতিক বিপর্যয়।

আবহাওয়া দফতরের কথা অনুযায়ী মহারাষ্ট্রে আছড়ে পড়েছে ঘূর্ণিঝড় ‘তৌকতাই’ এবং শুধু তাই নয় আরবসাগর উপকূলবর্তী এলাকায় যথারীতি তান্ডব শুরু করে দিয়েছে সে।

যেখানে সাধারণ মানুষের বিপদের শেষ নেই সেখানে সাইক্লোনে ফটোশ্যুট করলেন টেলিভিশন নায়িকা “দিয়া অউর বাতি” খ্যাত দীপিকা সিং। সেই ছবি তিনি আবার শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম একাউন্টে।

ছবিতে দেখা যাচ্ছে দীপিকা একটি ড্রেস পরে ঝরে ভেঙে পড়া গাছের সামনে বিভিন্ন অঙ্গ ভঙ্গিতে পোস দিয়েছেন। শুধু ছবিই নয় তিনি একটি ভিডিও আপলোড করেছেন। ছবির নিচে আবার ক্যাপশনও দিয়েছেন “ঝরকে শান্ত করা তোমার হাতে নেই, বরং ঝরকে আপন করে নিতে শেখো”

তার এই কার্যকলাপ দেখে তার ভক্তরা বেজায় চটেছেন। অনেকে কমেন্ট করে জানিয়েছেন এই পরিস্থিতে তার এই কাজ পুরোপুরি অজ্ঞানহীনতার পরিচয় দিয়েছে।

যেখানে ঘূর্ণিঝড়ে বহু মানুষ নিজের শেষ সম্বলটুকু হারিয়েছে সেখানে তার এই রকম আনন্দের ছবি দেওয়া উচিত হয়নি। যেখানে অন্যান অভিনেতা অভিনেত্রীরা বহু দুস্থ মানুষের সহায়তায় এগিয়ে আসছেন সেখানে দীপিকার থেকে এটি আসা করা যায়নি।

অনেকে প্রশ্ন করেছেন এত প্রচার সত্ত্বেও তিনি কেন মাস্ক ছাড়া রাস্তায় রাস্তায় ঘুরে বেড়িয়েছেন। দীপিকার ছবিতে কমেন্টগুলি স্পষ্ট যে তার এই কাজ কে ভক্তকুল কোনো ভাবেই সমর্থন করেনি।