বলিউড

‘মনোজ বাজপেয়ী নিম্নরুচির মানুষ, ওর ওয়েবসিরিজগুলোও পর্ন, দা ফ্যামিলি ম্যান পর্ন’! রাজ কুন্দ্রার প্রসঙ্গে কমেডিয়ান সুনীল পাল এবার বেনজির আক্রমন করলেন মনোজ বাজপেয়ীকে

পর্নোগ্রাফি প্রসঙ্গে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার পর থেকেই একে একে মুখ খুলছেন বলিউডের অন্যান্য অভিনেতা এবং অভিনেত্রীরা। কেউ রাজ এবং শিল্পার পক্ষে তো কেউ মুখ খুলছেন তাদের বিপক্ষে।

এবার রাজ কুন্দ্রার বিরুদ্ধে মুখ খুলে রাজের পাশাপাশি জনপ্রিয় বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ীকে তীব্র আক্রমণ করলেন কমেডিয়ান সুনীল পাল। জানালেন মনোজ বাজপেয়ী একজন অত্যন্ত নিম্ন রুচির, বদমেজাজি অভিনেতা।

এদিন সংবাদমাধ্যমকে সুনীল জানান রাজ যদি পর্নোগ্রাফির সঙ্গে যুক্ত থাকার কারণে গ্রেপ্তার হন, তাহলে যারা আজকালকার দিনে ওয়েব সিরিজ বানান তাদেরকেও গ্রেফতার করা উচিত।

এই প্রসঙ্গেই সুনীল জানান জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দা ফ্যামিলি ম্যান’ থেকে শুরু করে ‘মির্জাপুরে’র মত ওয়েব সিরিজগুলি পরিবারের সঙ্গে বসে দেখা যায় না। কারণ হিসেবে তিনি বলেন ডিজিটাল সেন্সরশিপ না থাকায় প্রায় পর্নের মতই কনটেন্ট নিয়ে তৈরি হচ্ছে আজকালকার ওয়েব সিরিজ।

পাশাপাশি তিনি আরো দাবি করেন বলিউড ইন্ডাস্ট্রির তিন চারজনকে বিশেষভাবে ঘৃণা করেন তিনি। তাদের মধ্যেই অভিনেতা মনোজ বাজপেয়ীর নাম নিয়ে তিনি বলেন প্রচুর পুরস্কার পেলেও মানুষ হিসেবে মনোজ একেবারেই ভালো নয়।
বলাই বাহুল্য জনপ্রিয় অভিনেতাকে এভাবে প্রকাশ্যে আক্রমণ করা যারপরনাই ক্ষুব্ধ হয়েছেন মনোজ এর অনুগামীরা।

রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত অভিনেতা মনোজ বাজপেয়ীকে বদমেজাজি বলার কারনে সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রোলডও হতে হয়েছে সুনীলকে। এখন সুনীল পাল এর এই আক্রমণের পাল্টা হিসেবে অভিনেতা মনোজ বাজপেয়ী কিছু বলেন কিনা সে দিকেই তাকিয়ে আছে নেটিজেনরা।

Back to top button