বলিউড নাইকাদের রূপের রহস্য, তাদের সৌন্দর্যের পিছনে রয়েছে এক অন্য গল্প

Last updated:

বলিউডের নাইকাদের রূপের কদর মানুষের মধ্যে অনেকদিন ধরেই। সব মহলেই তাদের রূপের প্রশংসা বহুল চর্চিত। সাধারণ মানুষেরা বলিউডের নাইকাদের মত সাজতে চায় যাতে তাদের কিছুটা হলেও তাদের প্রিয় নাইকাদের মত দেখতে লাগে।

বলিউডের নাইকারা প্রত্যেকেই গ্ল্যামার এবং জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে। জনপ্রিয় নাইকাদের মধ্যে কয়েক জন্য নাম হল দীপিকা পাড়ুকোন, সোনাম কাপুর, সোনাক্ষ্ণী সিনহা, জ্যাকলিন ফার্ণানডিস, প্রিয়াঙ্কা চোপরা, ঐশ্বর্য রাই বচ্চন, শিল্পা শেট্টি ক্যাটরিনা কাইফ, কারিনা কাপুর ইত্যাদি নাইকারা।

What are some shocking pictures of Bollywood actresses without makeup? - Quora

‘বলিউড ব্রেকিং নিউজ’ নামে একটি ইউটিউব চ্যানেলে জনপ্রিয় বলিউড নাইকাদের মেকআপ নিয়ে একটি ভিডিও পোস্ট করা হয়েছে।

এই ভিডিওটিতে বলা হয়েছে বলিউডের এই সব জনপ্রিয় নাইকাদের রূপের গোপনীয়তা হল তাদের মেকআপ আর্টিস্টরা। এই চ্যানেলের ভিডিওতে বলা হয়েছে নাইকাদের এই সব বলিউডের নাইকাদের মেকআপ ছাড়া দেখলে চেনাই যাবে না।

তবে ঐশ্বর্য রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ যদি মেকআপ ছাড়া কোনো জায়গায় চলে যান তাহলে খুব খারাপ হবে না কারণ মেকআপ ছাড়া তাদের যথেষ্টই ভালো লাগে দেখতে।

30 Strange Pictures Of Bollywood Actresses Without Make Up. - Filmibeat

এই ভিডিওটিতে এও বলা হয় যে প্রিয়াঙ্কা চোপরার ও দীপিকা পাড়ুকোনের গায়ের রং চাপা ছিল মেকআপের মাধ্যমে তিনি টপ নাইকাদের মধ্যে একজন হয়ে উঠেছেন।

এই ভিডিওটিতে এও বলা হয়েছে যে শিল্পা শেট্টির নাক মোটা ছিল এবং সেটি তিনি সার্জারির মাধ্যমে ঠিক করেছেন ও অনেক ধরণের প্রডাক্ট ব্যবহার করেছেন। যেটি তিনি স্বীকার করতে চান না মিডিয়ার সামনে।

এই ভিডিওটি সোনাম কাপুরের সম্বন্ধে বলা হয়েছে যে তাকে বিনা মেকআপে দেখলে চেনাই যাবে না। ‘বলিউড ব্রেকিং নিউজ’ এই ইউটিউব চ্যানেলে বলিউড নাইকাদের মেকআপ নিয়ে এমন অনেক তথ্য বলা আছে।