বলিউড

৩০০ কোটি টাকার মালিক হয়েও দামি খাবার নয়, গরমকালে বাঙালির প্রিয় খাবার পান্তাভাতে মন মজেছে স্বয়ং বলিউডের অভিনেত্রী অনুষ্কা শর্মার, ইনস্ট্রাগ্রামে সেই ছবি ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে

গরমকাল পড়ে গিয়েছে আর গরমকাল মানেই ঠাটা পোড়া রোদের মধ্যে একটুখানি শীতল পানি দারুন আরাম দেয়। আর বাঙ্গালীদের এই গরমকালে অত্যন্ত পছন্দের একটি খাবার হলো পান্তা ভাত, আলু মাখা, বেগুন ভাজা এবং কাঁচা পেঁয়াজ। সামান্য এই খাবার যেকোনো নামিদামি রেস্টুরেন্টের খাবার কেই হার মানিয়ে দিতে পারে। গরমকালে বাঙালির কাছে এরচেয়ে তৃপ্তির আর কোন খাবার হয় না। এই কথা মেনে নিলেন স্বয়ং বলিউডের অভিনেত্রী অনুষ্কা শর্মা ও। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে অনুষ্কা শর্মা অন্যতম একজন। নিজের দুর্দান্ত অভিনয় এর মাধ্যমে তিনি প্রতিবারই দর্শকদের মন জিতে নিয়েছেন। নিজের অভিনয়ের কারণে তো বটেই এমনকি বিরাট পত্নী হওয়ার কারণে তিনি মাঝেমধ্যে খবরের শিরোনামে থাকেন। তাকে নিয়ে চর্চা চলে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি বড় বড় রেস্টুরেন্টে নামি দামি খাবার ছেড়ে বাঙালির এই সাধারণ খাবারে মন মজেছে বিরাট পত্নীর।

সম্প্রতি সেই ছবি দেখা গেল অভিনেত্রী সোশ্যাল মিডিয়া একাউন্টে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট ইনস্টাগ্রামে স্টোরিতে পান্তা ভাতের ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। আসলে নিজের আগামী ছবি ঝুলন গোস্বামী বায়োপিক এর জন্য কাজ করছেন অনুষ্কা শর্মা। সেখানে কিছুটা হলেও বাঙালিয়ানা তে মজেছেন অভিনেত্রী। তাই জন্যই বাঙ্গালীদের গরমকালের প্রিয় খাবারে মন মজেছে তার।

নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এর স্টোরিতে পান্তা ভাতের ছবি শেয়ার করেছেন অনুষ্কা। সেখানেই দেখা যাচ্ছে থালার মধ্যে রয়েছে বেগুন ভাজা, পকোড়া, আলু মাখা এবং পান্তা ভাত আর ভাতের উপর রয়েছে লঙ্কা এবং তেল, পাশে রয়েছে কাঁচা পেঁয়াজ। বাঙালির কাছে তো বটেই অনুষ্কা শর্মার কাছেও এই খাবার অমৃত।

Back to top button