বলিউডStory

চক্রান্ত করেছিলো করিনা! কারিনা কাপুরের চক্রান্তেই ছবির কাজ হাতছাড়া হয়েছিল ববি দেওলের

বলিউডের অন্যতম সুপার ডুপার হিট ছবি হল ‘জাব উই মেট’। এই ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন শহীদ কাপুর ও কারিনা কাপুর। এই ছবি দর্শকমহলে তুমুল জনপ্রিয়তা লাভ করেছিল। শাহিদ কাপুরের চরিত্রের নাম ছিল আদিত্য আর করিনার নাম ছিল গীত। সেই জুটির জনপ্রিয়তা আজও মানুষের মধ্যে বহাল রয়েছে। ২০০৭ সালের ২৮ অক্টোবর এই ছবিটি মুক্তি পেয়েছিল বড়পর্দায়। আজও দর্শকদের মাঝে এই ছবিটি সমানভাবে জনপ্রিয় রয়েছে।

এই ছবিটি কারিনা কাপুর ও শাহিদ কাপুরের জীবনের অন্যতম হিট সিনেমা ছিল তা নিয়ে কোনো সন্দেহই নেই। শোনা যায়, এই ছবিতে শুরুর দিকে শহীদ কাপুরের বদলে নায়কের ভূমিকায় অভিনয় করার কথা ছিল ববি দেওলের। তবে পরবর্তীকালে তার বদলে শাহিদ কাপুরকে নেওয়া হয়েছিল ছবিতে। এই প্রসঙ্গে ববি দেওল একবার এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন।

তিনি বলেছিলেন, ঐ সময়ে কারিনা কাপুরের সঙ্গে শাহিদ কাপুরের একটা সম্পর্ক তৈরি হয়েছিল। আর সেই কারণেই ছবির কর্মকর্তাদের কাছে শাহিদ কবরকে তার বিপরীতে নেওয়ার প্রস্তাব দিয়েছিলেন অভিনেত্রী। জানা যায়, সেই কারণেই ববি দেওলের হাত থেকে এই ছবির কাজ হাতছাড়া হয়ে গিয়েছিল বলেই দাবি করেছিলেন তিনি। ছবি নির্মাতাদের প্রথম পছন্দ তিনি ছিলেন একথাও তিনি জানিয়েছিলেন। সম্প্রতি পুরোনো এক সাক্ষাৎকার থেকে জানা গেছে, কারিনা কাপুরের চক্রান্তেই সেবার ববি দেওয়ালের হাতছাড়া হয়েছিল এই ব্লকবাস্টার হিট ছবিটি।

তবে শাহিদ কাপুরের বদলে যদি ববি দেওলকে ছবিতে দেখা যেত তাহলে ঠিক কতটা হিট করতো ছবিটি তা বলা মুশকিল। কারণ ঐ ছবিটি শুধুমাত্র গল্পের জন্য নয় শহীদ কাপুর ও কারিনা কাপুরের জুটি একটা বড় রোল-প্লে করেছিল জনপ্রিয়তার দিক দিয়ে। তবে বলিউডে এমন ঘটনা এই প্রথম নয়। বহু ক্ষেত্রে বহু অভিনেতা অভিনেত্রীর সঙ্গে ঘটেছে একই ঘটনা। সম্প্রতি তেমনই একটি পুরোনো ঘটনার কথা উঠে এলো সকলের সামনে।

Back to top button