বলিউড

৫০০ কোটি টাকা খরচ করেও নেই TRP, আগামী বছরের শুরুতেই বন্ধ হয়ে যেতে পারে সালমানের বিগ বস

বর্তমানে দর্শকমহলে অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো হল বিগ বস। শোনা যাচ্ছে খুব শীঘ্রই পরের বছরের শুরুর দিকেই বন্ধ হয়ে যেতে পারে এই শো। ১৪টা সিজন পেরিয়ে ১৫ নম্বর সিজনে পা রেখেছে বিগ বস। তবে সম্প্রতি সিআরপির দৌড়ে কিছুতেই উপরে উঠতে পারছেনা এই শো। বিভিন্ন ধরনের টুইস্ট নিয়ে আসা সত্ত্বেও মানুষের মধ্যে ঠিক সেইভাবে প্রভাব ফেলছে না এইবারের সিজন।

শুধুমাত্র মানুষের এন্টারটেনমেন্টের জন্য প্রতিযোগীদের পারিশ্রমিক বাড়িয়ে দেওয়া হয়েছে দ্বিগুণ। সেটের হুলিয়া বদলে দেওয়া হয়েছে পুরোপুরি। দর্শকদের মনোরঞ্জনের জন্য নতুন থিম দিয়ে সাজানো হয়েছিল সেট। জঙ্গলের থিমে সেট তৈরি করা হয়েছিল। হাউজের শীততাপ নিয়ন্ত্রিত ঘরের পরিবর্তে জঙ্গলে তাঁবু খাটিয়ে প্রতিযোগীদের থাকার ব্যবস্থা করা হয়েছিল। এবছর সেট নির্মাণ, সালমান এবং অন্যান্য প্রতিযোগীদের পারিশ্রমিক বাবদ মোট ৫০০ কোটি টাকা ধরা হয়েছিল।

তবে এত কিছু করেও দর্শকদের মন জিততে পারেনি বিগ বস। এক্ষেত্রে শোয়ের নির্মাতারা পিছু হটতে পারেন বলেই জানা যাচ্ছে। শোনা যাচ্ছে ২০২২-এর ফেব্রুয়ারি মাসের মধ্যেই বন্ধ হয়ে যেতে পারে বিগবসের নতুন সিজন।

নতুন নতুন টুইস্ট এনেও বিগ বসের সিজন ১৫ ফ্লপ খেয়েছে দর্শকমহলে। নেহা ভাসিন, রাকেশ বাপাতের এন্ট্রিও তেমনভাবে প্রভাব ফেলতে পারেনি। নতুন চমক আনতে এই শোয়ের নির্মাতারা প্রেমের থিম ব্যবহার করেন। তবে তাতেও ব্যর্থ বিগ বস। উইকেন্ডে সালমান খানের উপস্থিতিও কোন প্রভাব ফেলতে পারছে না। যত দিন যাচ্ছে বিগ বসের রেটিং তত কমছে। এক্ষেত্রে আসন্ন ফেব্রুয়ারির মধ্যেই এই শো বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে।

Back to top button