বলিউড

পর্দার দেবসেনাকে দেখে হতবাক হয়ে গেছেন দর্শক! ওজন বেড়েছে বীভৎস! ভয়ংকর ট্রোলিং সুপারস্টার অনুষ্কা শর্মা কে সোশ্যাল মিডিয়ায়

দেবসেনা, চেনেন নিশ্চয়ই? হ্যাঁ ঠিকই ধরেছেন ‘বাহুবলি’র সেই বিখ্যাত চরিত্র। দক্ষিণী সুপারস্টার অনুষ্কা শেট্টি। সম্প্রতি অভিনেত্রীকে শিবরাত্রি উপলক্ষে ক্যামেরাবন্দি হতে দেখা গেল। কিন্তু অভিনেত্রীকে দেখে রীতিমত চমকে উঠেছেন সকলে। এটা কোন অনুষ্কা চেনা সম্ভব হচ্ছে না।

ওজন বেড়ে চেহারা বেড়েছে বেশ কয়েক গুণ। সেই রোগা সুন্দর চিপছিপে গরন আর নেই অভিনেত্রীর। এদিন অভিনেত্রীকে দেখা গেল সাধারণের একটি সালোয়ারে। অভিনেত্রীকে দেখে বেশ দুশ্চিন্তায় প্রকাশ করেছেন অনেকেই। যদিও ডাবল চিন দেখা গেলেও হাসি সেই আগের মতই মিষ্টি।

যদিও অনেকেই আবার নিন্দা করতে ছাড়েননি। অনেকেই আবার জানিয়ে দিয়েছেন যে ক্যারিয়ার শেষ অভিনেত্রীর। অনেকেই আবার বলছেন প্রভাসের সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন অভিনেত্রী। তবে তারই ওজন বৃদ্ধিই সম্পর্ক থেকে বিচ্ছেদের কারণ। প্রভাসের প্রেমিকা নাকি কৃতি স্যানন। এই নিয়েই শুরু হয়েছে ট্রলিং।

যদিও এতসব নিন্দার মাঝে অভিনেত্রী পাশে পেয়েছেন তার অনুরাগীদের। অভিনেত্রী হওয়ার আগে যোগা প্রশিক্ষক ছিলেন অনুষ্কা। তাই অনেকেই মনে করছেন ওজন যখন বাড়িয়েছেন তখন তা কমাতেও পারবেন তিনি। কিন্তু আবার অনেকেই মনে করছেন ইচ্ছাকৃত হয়তো কোন কাজের প্রয়োজনে ওজন বাড়াচ্ছেন অনুষ্কা। প্রসঙ্গত দক্ষিণের সিনেমায় একদম প্রথম সারির অভিনেত্রী অনুষ্কা। বহু থাবর তাবড় অভিনীতদের সাথে আমরা তাঁকে স্ক্রিন শেয়ার করতে দেখতে পাই।

বলা বাহুল্য, কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে বিয়ে হতে চলেছে অনুষ্কার। তবে যার সাথে বিয়ে হবে সেই ইন্ডাস্ট্রির কেউ নন। দুবাইয়ের এক ব্যবসায়ীর সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী। যদিও অভিনেত্রী তরফ থেকে এই বিষয়ে কিছুই কখনো জানা যায়নি। এমনকি প্রভাসের সাথেও সম্পর্কে আছেন কিনা সেই বিষয়তেও কোনোদিনই মুখ খোলেনি অনুষ্কা। প্রসঙ্গত নবীন পলিশেট্টি ও কৌশিক মহতের সঙ্গে তাঁর আগামী ছবিতে কাজ করতে দেখতে পাওয়া যাবে অভিনেত্রীকে। এছাড়াও বেশ কিছু প্রোজেক্ট রয়েছে অভিনেত্রীর হাতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh