বলিউড

আল্লু অর্জুনের ‘পুষ্পা’কে টেক্কা দিতে এবার হাজির অক্ষয় কুমার! ‘বচ্চন পান্ডে’র ট্রেলার প্রকাশ হতেই ভেঙে গেল সব রেকর্ড

গত বছরের শেষদিকে মুক্তি পেয়েছিল দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ সিনেমাটি সেসময় মুক্তি পাওয়া একাধিক বলিউডের সিনেমাকে বক্স অফিসে হারিয়ে দিতে সক্ষম হয়েছিল পুষ্পা। যা থেকে সিনেমা বিশেষজ্ঞরা মনে করছিলেন আর হয়তো দক্ষিণী ইন্ডাস্ট্রির সামনে ঘুরে দাঁড়াতে পারবেনা বলিউড।

তবে এবার সকলকে ভুল প্রমাণ করতে দেখা গেল বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে। কারণ সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘বচ্চন পান্ডে’র ট্রেলার এবং প্রকাশের একদিনের মধ্যেই সমস্ত রেকর্ড ভেঙে নতুন রেকর্ড তৈরি করতে দেখা গেল এই বলিউডি সিনেমাকে।

প্রসঙ্গত ইতিমধ্যেই প্রায় ৪৫ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন এই সিনেমার ট্রেলার। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন এই সিনেমায় অক্ষয় কুমারকে দেখে তারা সত্যিই চমকে গিয়েছিলেন। কারণ একেবারে নতুন অবতারে ধরা দিয়েছেন তিনি। জানা গিয়েছে এই সিনেমার জন্য অনেক দর কষাকষির পর ৯৯ কোটি টাকায় অভিনয় করতে রাজি হয়েছিলেন অক্ষয় কুমার।

পাশাপাশি তার বিপরীতে দেখতে পাওয়া যাবে বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন থেকে শুরু করে পঙ্কজ ত্রিপাঠী এবং আরশাদ ওয়ারসির মত জনপ্রিয় অভিনেতাদের। নেটিজেনকে একটি বড় অংশ তাই মনে করছেন এবার সমস্ত রেকর্ড ভেঙে ফেলতে সক্ষম হবে অক্ষয় কুমার অভিনীত ‘বচ্চন পান্ডে’।

Back to top button