বলিউড

যৌন সুখ না পাওয়ায় আক্ষেপ আছে আয়ুষ্মান খুরানা’র, জনপ্রিয় ওয়েব শো পিঞ্চ সিজন ২ তে এসে মুখ খুললেন অভিনেতা

বলিউডের নাম্বার ওয়ান তারকাদের মধ্যে আয়ুষ্মান খুরানা অন্যতম অভিনয়ের ফ্যান অনেকে। বরাবরই একটু অন্য ধরনের চরিত্রে অভিনয় করে আসছেন তিনি। সেই চরিত্রগুলিকে সবসময়ই চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন আয়ুষ্মান।

এবং সেই চ্যালেঞ্জ নিপুণভাবে নিজের অভিনয় দিয়ে সফল করেছেন। তবে এবারে কোন সিনেমা নয় একটি ওয়েব শো এর মাধ্যমে খবরের শিরোনামে উঠে আসলেন আয়ুষ্মান। সদ্য শুরু হয়েছে আরবাজ খানের টক শো পিঞ্চ সিজন ২, সেখানেই বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আয়ুষ্মান খুরানা।

আরবাজ খানের এই শো তে সাধারণত নেটিজেনদের করা বিভিন্ন কমেন্ট এই শো এর মাধ্যমে উঠে আসে এবং অভিনেতা-অভিনেত্রীরা এই কমেন্ট গুলোর বিরুদ্ধে কিছু বলেন।

সম্প্রতি কিছুদিন আগেই আয়ুষ্মান খুরানা প্রোফাইলে কয়েকজন কিছু বাজে মন্তব্য করেন সেই মন্তব্যগুলি উঠে আসলো এই টক শো এর মাধ্যমে। হ্যাঁ আয়ুষ্মান খুরানা ও ট্রোল হয়েছেন নেট দুনিয়ায়। তবে সেই সমস্ত কমেন্টের মোক্ষম জবাব দিলেন তিনি এই শো এর মাধ্যমে।

একজন কমেন্টে লেখেন “আয়ুষ্মান ভালো অভিনেতা, তবে তাকে মোটেই হিরোর মত দেখতে না।” উত্তরের আয়ুষ্মান জবাব দেন “আমার মতে স্ক্রিপ্ট হল হীরক আর আমি আমার নিজের চোখের যথেষ্ট সুন্দর।” অন্য আরেকজন কমেন্ট করেন “আমার মনে হয় উনি যৌনসুখ পান না, অর্গ্যাজম ফেক করেন” কমেন্ট শুনে আয়ুষ্মান হাসতে হাসতে জবাব দেন ” পুরুষরা কখনও অর্গ্যাজম ফেক করতে পারে না”।

আয়ুষ্মান বলেন “আমার ক্যারিয়ারের শুরুতে একদমই সাফল্য আসেনি, শুরুতেই তিনটি ছবি পরপর ফ্লপ করে এবং তার পরে অনেকবার ট্রোলের শিকার হয়েছে হতে হয়। অনেক কথা হয়েছিল আমাকে নিয়ে, আমার অভিনয় নিয়ে, অনেক লেখালেখি ও বার হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।”

এরপরে আয়ুষ্মান নিজের দক্ষতা বুঝিয়ে দেন ভিকি ডোনর এর ছবি দিয়ে। তারপরেই তার একের পর এক হিট মুভি রিলিজ হতে থাকে এবং ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয়ের জন্য জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান আয়ুষ্মান খুরানা।

পিঞ্চ শো তে নেটিজেনদের বিভিন্ন ধরনের মন্তব্য শোনার পর আয়ুষ্মান বলেন “সিনেমা, গান ইত্যাদি নিয়ে মানুষ মন্তব্য করতে পারে, কিন্তু কারো ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করা একদমই উচিত নয়।”

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button