বলিউড

পানমশলাই নয়, এর আগে সিগারেট ও মদের বিজ্ঞাপনও দিয়েছেন অক্ষয় কুমার! অভিনেতার মিথ্যে কথায় বেজায় চটলেন নেটিজেনরা

সম্প্রতি বিমল পান মশলা কোম্পানির বিজ্ঞাপনে ‘বলিউড খিলাড়ি’ অক্ষয় কুমারকে দেখতে পেয়ে বেজায় ক্ষুব্ধ হয়েছিলেন অনুগামীরা। কারণ এর আগে একাধিকবার অভিনেতা দাবি করেছিলেন ক্ষতিকারক কোন জিনিসের বিজ্ঞাপন তিনি করবেন না। এরপরেই অনুগামীরা জানিয়েছিলেন হয়তো টাকার লোভ সামলাতে না পেরেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন অক্ষয় কুমার। তবে সপ্তাহ ঘোরার আগেই প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা করেছেন অভিনেতা।

জানিয়েছিলেন তিনি ভুল সিদ্ধান্ত নিয়েছেন এবং এই বিজ্ঞাপন থেকে প্রাপ্ত টাকা তিনি কোনো ভালো কাজে দান করে দেবেন। একইসঙ্গে তিনি দাবি করেছিলেন অতীতে কোনো দিন তিনি কোন ক্ষতিকারক বিজ্ঞাপন দেননি। এরপরই সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে নেটিজেনদের একটি বড় অংশ তুলে ধরেন বেশ কিছু পুরনো বিজ্ঞাপন। যেখানে দেখা যায় বিদেশি সিগারেট এবং মদ এর বিজ্ঞাপনের মুখ হয়েছিলেন অক্ষয় কুমার। পাশাপাশি এক ঠান্ডা পানীয়ের হয়েও বিজ্ঞাপন দিতে দেখা গিয়েছে তাকে।

আর এগুলো সব ক’টি শরীরের পক্ষে অত্যন্ত ক্ষতিকারক বলে দাবি করতে দেখা গেছে সাধারণ মানুষকে। ফলস্বরূপ এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় অক্ষয় কুমারকে বয়কটের ডাক দিয়েছেন অনুগামীরা। তারা জানিয়েছেন মিথ্যে কথার মাধ্যমে তাদের বিশ্বাস ভেঙে ফেলেছেন প্রিয় অভিনেতা। তবে গোটা বিষয়টি নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেনি অক্ষয় কুমার।

Back to top button