বলিউড

বয়স ৮৭ হলে কি হবে! প্রকাশ্য ভরা মঞ্চে নিজের গানেই তুমুল নেচে মঞ্চ মাতিয়ে দিলেন আশা ভোঁসলে! তুমুল ভাইরাল ভিডিও

বলিউডে যতই নতুন গায়ক-গায়িকারা আসুন না কেন এমন কিছু শিল্পী আছেন যারা নেটিজেনদের মনে স্থায়ী স্থান দখল করে রেখেছেন। তেমনই একজন গায়িকা হলেন আশা ভোঁসলে। শুধুমাত্র বলিউডে নয় বরং সারা ভারত জুড়ে বিভিন্ন ভাষায় গান গেয়ে তিনি মাতিয়ে দিয়েছেন দর্শকদের।

তবে প্রবীণা এই শিল্পী কিন্তু আজও একই রকম ক্ষমতা রাখেন দর্শকদের আনন্দ দেওয়ার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওয় দেখা গেছে হাল্কা আকাশী রঙের শিফন শাড়ি পরে জনপ্রিয় এই গায়িকা নিজেরই গাওয়া ‘এক মে অর এক তু’ গানে মাতিয়ে দিয়েছেন স্টেজ।

তবে শুধু গান নয় বরং প্রবীণা এই গায়িকাকে মঞ্চে প্রাণখুলে নাচতেও দেখা দেখা গেছে। যা দেখে নেটিজেনরা বলছেন আরো একবার তিনি প্রমাণ করে দিয়েছেন বয়স কোনো বাধা নয়।

তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার বিভিন্ন রিয়েলিটি শো এবং অনুষ্ঠানের মঞ্চে বয়সে অনেক ছোট গায়ক গায়িকাদের সঙ্গে পাল্লা দিয়ে পারফর্ম করতে দেখা গেছে আশা ভোঁসলেকে।

ভাইরাল এই ভিডিও দেখে নেটিজেনরা বলছেন প্রায় নব্বই ছুঁই ছুঁই এই গায়িকার প্রাণশক্তি দেখে সকলের উচিত এখান থেকে শিক্ষা নেওয়া। কিভাবে বয়স বাড়লেও মনকে তরুণ রাখতে হয় তা যেন আরো একবার অনুগামীদের শিখিয়ে দিলেন আশা ভোঁসলে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button