বলিউড

বাবা মালিক কয়েক হাজার কোটি টাকার! এবার বড় স্বস্তি পেল আরিয়ান, NCB-অফিসে আর প্রতি সপ্তাহে দিতে হবে না হাজিরা

গত ২’রা অক্টোবর বম্বে থেকে গোয়াগামী একটি বিলাসবহুল ক্রুজ থেকে মাদককাণ্ডে অভিযুক্ত আরিয়ান খানকে গ্রেফতার করেছিল এনসিবির কর্মকর্তারা। এরপরে প্রায় এক মাস জেল হেফাজতে থাকতে হয়েছিল তাকে। পরে অনেক শর্তসাপেক্ষে জামিন পেয়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান। শাহরুখ খানের জন্মদিনের ঠিক আগেই জেল থেকে ছাড়া পেয়েছিলেন আরিয়ান। জানা যায়, মোট ১৪’টি শর্তের বিনিময়ে তার জামিন মঞ্জুর করেছিল বম্বে হাইকোর্ট। তাকে প্রতি শুক্রবার মুম্বাইয়ের এনসিবির দপ্তরে হাজিরা দিতে হয়।

তবে এখন এই মাদককাণ্ডের তদন্তভার মুম্বাইয়ের এনসিবির দফতরের থেকে তুলে দেওয়া হয়েছে দিল্লির এনসিবির বিশেষ টিমের হাতে। এই বিষয়ের উপর ভিত্তি করেই কিছুদিন আগে শাহরুখপুত্র শর্ত বদলের জন্য আদালতের দ্বারস্থ হয়েছিলেন। আরিয়ান দাখিল করা আবেদন পত্রে দাবি করেছিলেন, এনসিবির মুম্বাইয়ের দফতরের এই সাপ্তাহিক হাজিরার শর্ত বদলের জন্য। কারণ এই মুহূর্তে দিল্লির এনসিবি দপ্তরের বিশেষ টিমের হাতে তদন্তভার তুলে দেওয়া হয়েছে।

এছাড়াও তিনি আদালতের কাছে আরও আবেদন জানিয়েছেন, তিনি যখন এনসিবি’র দপ্তরে আসবেন তখন তাকে পুলিশি পাহারা দিতে হবে সাংবাদিকদের হাত থেকে বাঁচানোর জন্য। তার আবেদনের প্রতিক্রিয়া হিসেবে বুধবার বম্বে হাইকোর্ট শুনানিতে জানিয়ে দিয়েছে, আরিয়ান খানকে এরপর থেকে আর মুম্বাইয়ের এনসিবি’র দপ্তরে প্রতি শুক্রবার হাজিরা দিতে হবে না। আপাতত আদালতের এই শুনানিতে খুশি শাহরুখপুত্র।

Back to top button