বলিউড

পবনদ্বীপ এবং অরুনিতার প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন এবার স্বয়ং অরুনিতা, জানালেন তাদের সম্পর্কে সমীকরণের কথা

ইন্ডিয়ান আইডেল এমন একটি রিয়েলিটি শো যা বর্তমানে দর্শকদের অতিপ্রিয় এবং টিআরপি তালিকাতেও প্রথম সারিতে রয়েছে। ফাইনালের খুব কাছেই রয়েছে ইন্ডিয়ান আইডল, আগামী ১৫ ই আগস্ট ফাইনাল রাউন্ড হবে ইন্ডিয়ান আইডলের মঞ্চে। জানা যাবে কি হলো ২০২১ এর ইন্ডিয়ান আইডল বিজয়ী, কার হাতে উঠবে সেরা সেরার শিরোপা।

ইতিমধ্যেই টপ ৬ এ পৌঁছে গেছেন ইন্ডিয়ান আইডলের ৬ জন ট্যালেন্টেড প্রতিভা। তার মধ্যে রয়েছে বাংলার মেয়ে অরুনিতা এবং উত্তরাখণ্ডের গর্ব পবনদ্বীপ। ইন্ডিয়ান আইডল মঞ্চে বারবার দেখানো হয়েছে অরুনিতা এবং পবনদ্বীপের সম্পর্কের সমীকরণ এর গল্প। কিন্তু আদৌ কি তা সত্যি? সত্যিই কি দুজন সম্পর্কে রয়েছেন?

বারবার প্রশ্ন জাগছে দর্শকদের মনে। নাকি শুধুমাত্র টিআরপি মাত্রা বাড়ানোর জন্য এইসব করা হচ্ছে? প্রতিদিনই কিছু না কিছু নতুন টুইস্ট দেখা যাচ্ছে পবনদ্বীপ এবং অরুনিতা কে নিয়ে। এবারে অরুনিতা তাদের দুজনের সম্পর্ক নিয়ে গোপন তথ্য ফাঁস করল।

বনগাঁর মেয়ে অরুনিতা বহুদিন ধরেই গানের জগতে রয়েছেন। বেশ ছোট বয়স থেকেই গানের চর্চা শুরু করেছেন তিনি, মায়ের কাছে প্রথম তার গানের শিক্ষা নেওয়া এর আগে একবার ইন্ডিয়ান আইডল জুনিয়রে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন।

কিন্তু সফলতা আসেনি, তাই নিজেকে ভালোভাবে গড়ে পিঠে নিয়ে ফের আরও একবার বাবা-মার উৎসাহে ইন্ডিয়ান আইডল ২০২১ এ প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছেন অরুনিতা। এবারে মূল অনুষ্ঠানের খুব কাছাকাছি রয়েছে সে। ফাইনালে তার হাতেই সেরার শিরোপা আসবে বলে আশা করে আছে বাংলার মানুষ। অসংখ্য মানুষের ভালবাসা এবং আশীর্বাদ নিয়ে অরুনিতা ফাইনালে অংশগ্রহণ করতে চলেছে।

তাকে পবনদ্বীপ এবং নিজের সম্পর্ক নিয়ে জিজ্ঞাসা করা হলে অরুনিতা জানান পবন তার খুব খুব ভালো এবং কাছের বন্ধু। বাকি প্রতিযোগীদের মতোই পবনদীপ তার খুব প্রিয় একজন বন্ধু, শুধুমাত্র বন্ধুত্বের সম্পর্ক রয়েছে তাদের মধ্যে এর বাইরে বেরিয়ে আর কোন রকম কোনো সম্পর্ক তৈরি হয়নি তাদের। এটা রিয়েলিটি শো এখানে অনেক কিছুই দেখানো হয় কিন্তু তা নিয়ে বেশি ভাবনা চিন্তা না করাই ভালো।

১৫ ই আগস্ট ইন্ডিয়ান আইডলের ফাইনাল, সেইদিনই জানা যাবে কে হবে এবারের বিজয়ী, কার হাতে উঠবে সেই ট্রফি কে পাবে সেরার শিরোপা। এই সমস্ত কিছু জানতে চোখ রাখতে হবে টিভির পর্দায় ইন্ডিয়ান আইডলের মঞ্চে।

Back to top button