বলিউড

লন্ডনের রাস্তায় প্রচণ্ড ঠান্ডায় ‘ঘুমার’ গানে নিজের বন্ধুদের সাথে চুটিয়ে নাচলেন অরুনিতা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ইন্ডিয়ান আইডল সনির অন্যতম জনপ্রিয় একটি গানের রিয়্যালিটি শো। এই শোতে বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন ধরনের প্রতিভাবান প্রতিযোগিরা আসেন। যাদের মধ্যে থেকে কেউ কেউ ছিনিয়ে নেন সেরার সেরা শিরোপা। এবছর ইন্ডিয়ান আইডল সিজার ১২-য়ে সেরার সেরা শিরোপা জিতে নিয়েছেন পাহাড়ি ছেলে পবনদ্বীপ রাজন। এবছর ফার্স্ট রানার্সআপ হয়েছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। তবে এই সিদ্ধান্তে অল্প হলেও অসন্তুষ্ট হয়েছেন বাংলার মানুষ। তবে বিচারকদের রায় নিয়ে কোনোরকম কোনো ক্ষোভ নেই অরুনিতার।

‘ইন্ডিয়ান আইডল ১২’ শেষ হয়েছে প্রায় ৪ মাস। তবে অরুনিতার জনপ্রিয়তা কমেনি এতোটুকুও। রিয়্যালিটি শোয়ের শুরু থেকেই দর্শক মহলে তার জনপ্রিয়তা বাড়তে থাকে দিনে দিনে এবং সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় হয়ে ওঠেন এই বাঙালি গায়িকা। সম্প্রতি তার জনপ্রিয়তা দেশ ছাড়িয়ে বিদেশেও ছড়িয়েছে। বর্তমানে তিনি কানাডার, টরেন্টোয় রয়েছেন লাইভ শোয়ের জন্য। তার ঐ লাইভ শোতে গাওয়া গানের ছোট ছোট দৃশ্য প্রায়ই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

কয়েকদিন আগেই অরুনিতা লন্ডনে গিয়েছিলেন লাইভ পারফর্ম্যান্স করতে। সেখানে থাকাকালীন লন্ডন আইয়ের সামনে নিজের গানের জগতে বন্ধুদের সাথে বলিউডের ব্লকবাস্টার হিট ছবি ‘পদ্মাবত’এর হিট গান ‘ঘুমার’এ রিল ভিডিও বানিয়ে তা শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়।

এখনো সেই ভিডিওটি নেটিজেনদের মধ্যে ভাইরাল ভিডিও হিসেবে ঘোরাফেরা করছে। এই ভিডিওতে তার নাচের সঙ্গী ছিলেন সাইলি কাম্বলে ও রোহিত শ্যাম রাউত। ভিডিওটি লন্ডন আইকে পিছনে রেখেই বানিয়েছিলেন তারা। তাদের পোশাক দেখেই বোঝা যাচ্ছিল সেইসময় সেখানে প্রচন্ড ঠান্ডা ছিল। তাদের এই নাচের ভিডিওটি পবনদীপ নিজেই ক্যামেরাবন্দি করেছিলেন, যা ভিডিওর নিচের ডেস্ক্রিপশন থেকেই বোঝা গিয়েছিল। লন্ডনে তাদের সঙ্গে গিয়েছিলেন মহম্মদ দানিশও, তবে এই ভাইরাল হওয়া ভিডিওটিতে তার দেখা মেলেনি।

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

Back to top button