বলিউড

অবশেষে ফিল্মি ষ্টাইলে অরুনিতাকে গোলাপ দিয়ে মনের কথা জানাল পবনদ্বীপ, নেটপাড়ায় ভাইরাল সেই ছবি

ইন্ডিয়ান আইডল হল সনির অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো। চলতি বছরের অগাস্ট মাসে শেষ হয়েছে ‘ইন্ডিয়ান আইডল সিজন ১২’। এই শোতে এ বছরের বিজেতা পবনদ্বীপ রাজন। এই শোতে প্রথম রানার্সআপ হয়েছিলেন অরুনিতা কাঞ্জিলাল। তবে অরুনিতা প্রথম না হওয়ায় বাংলার মানুষ বেশ অসন্তুষ্ট হয়েছেন।

ইন্ডিয়ান আইডল এখন শেষ হয়ে গেছে। কিন্তু শুরু থেকেই অরুনিতা ও পবনদ্বীপকে নিয়ে নানা ধরনের কথা চলতে থাকে। নেটিজেনরা সহ প্রায় সকল দর্শকরা মনে করেন তাদের মধ্যে কোন একটা সম্পর্ক রয়েছে। তবে এই নিয়ে তারা কখনই মিডিয়ার সামনে মুখ খোলেননি।

তাদের দুজনের কেমিস্ট্রি প্রথম থেকেই বেশ জনপ্রিয় তা অস্বীকার করার জায়গা নেই। তাদের দুজনের একসাথে নানা ভিডিও কিংবা ছবি নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তাদের দুজনের একটি ছবি ও একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটবাসীদের মধ্যে। যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে পবনদ্বীপ রাজন হাঁটু গেড়ে বসে গোলাপ ফুল দিয়ে মনের কথা বলছে অরুনিতাকে।

প্রথম চটে ছবিটা দেখলে এমনটাই মনে হবে। আসলে তাদের দুজনের আরো একটা ইনস্টা রিল ভিডিও পোস্ট হওয়ার আগে এমন করেই প্রমোশান করেছে অক্টোপাস নামক একটি ইনস্টা পেজ থেকে প্রোমোশানের জন্যই এমন পোস্ট করা হয়েছিল।

আরো একটা ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে ‘এম এস ধনি’ ছবির ‘কন তুঝে ইউ পেয়ার কারেগা’ এই জনপ্রিয় গানে ইনস্টা রিল বানিয়ে শেয়ার করেছেন নেটদুনিয়ায়। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই টা ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায় তাদের অনুরাগীদের মধ্যে এবং সকল নেটিজেনদের মধ্যে। তাদের যেকোনো ভিডিওই ভাইরাল হয় নেটদুনিয়ায় তা নিয়ে কোন সন্দেহই নেই। সম্প্রতি অরুনিতা ও পবনদ্বীপের ভাইরাল হওয়া ভিডিওটি তেমনই একটি ভিডিও।

Back to top button