বলিউড

ভারত ছেড়ে কানাডা যাচ্ছেন বনগাঁর মেয়ে অরুণিতা ও পবনদীপ! মিউজিক ট্যুর নয় একান্তে ছুটি কাটাতে যাচ্ছেন দুজনে দাবি নেটিজেনদের

‘ইন্ডিয়ান আইডল ১২’ শেষ হয়েছে প্রায় ৬ মাস। তবে অরুনিতা ও পবনদীপের জনপ্রিয়তা কমেনি এতোটুকুও। রিয়্যালিটি শো থেকেই তাদের মধ্যের রসায়ন দর্শকমহলে ও নেটমাধ্যমে তাদের বেশ জনপ্রিয় করে তুলেছিল। সেই জনপ্রিয়তা বহাল রয়েছে এখনো। কোন অনুষ্ঠান হোক কিংবা সোশ্যাল মিডিয়া সব জায়গাতে প্রায়ই একসাথে দেখা মেলে তাদের। শুধুমাত্র দেশেই নয় তাদের জনপ্রিয়তা ছড়িয়েছে বিদেশেও। জানা গেছে, খুব শীঘ্রই এই জুটি পাড়ি দিতে চলেছে কানাডায়।

সোশ্যাল মিডিয়াতে নিজেদের রসায়নের কারণে এক বিশাল জনপ্রিয়তা পেয়েছেন এনারা। তাদের শেয়ার করা যেকোন ভিডিও কিংবা ছবি মুহূর্তে ভাইরাল হয় নেটিজেনদের মধ্যে। তবে সম্প্রতি অরুনিতা ও পবনদীপের একটি ফ্যান পেজের তরফ থেকে তাদের কানাডা যাওয়ার খবর প্রকাশ্যে এসেছে। এও জানা গিয়েছে, সব ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষেই কানাডায় পাড়ি দিতে পারেন অরুনিতা ও পবনদীপ। কোন লাইভ শোয়ের জন্যই তারা পাড়ি দিচ্ছেন কানাডায়।

কদিন আগেই লন্ডনে লাইভ পারফর্ম্যান্স করে এসেছেন এই জুটি। সেখানে তাদের সাথে উপস্থিত ছিলেন ইন্ডিয়ান আইডলেরই সাইলি কাম্বলে ও মহম্মদ দানিশ। উল্লেখ্য, ‘ইন্ডিয়ান আইডল ১২’র সেরার শিরোপা উঠেছিল পাহাড়ি ছেলে পবনদীপ রাজনের মাথায়। দ্বিতীয় স্থানে ছিলেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। তবে সেইসময়ে বাংলার মানুষ আশা করেছিলেন প্রথম স্থান অরুনিতাই দখল করবেন, তবে শেষ পর্যন্ত তা হয়নি। যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থান অধিকার করে নিয়েছিলেন মহারাষ্ট্রের সাইলি কাম্বলে ও মুজফফরনগরের ছেলে মহম্মদ দানিশ।

সকলের সামনে অরুনিতা কাঞ্জিলাল ও পবনদীপ রাজন নিজেদের বন্ধু বলে দাবি করলেও দর্শক ও নেটিজেনদের একাংশের দাবি তাদের মধ্যে বন্ধুত্বের থেকেও বেশি কিছু রয়েছে। অবশ্য বলাই বাহুল্য, তাদের হাবে ভাবেই তা স্পষ্ট। লাইভ পারফর্ম্যান্স ছাড়াও ইতিমধ্যেই একাধিক প্লেব্যাকের কাজও করে ফেলেছেন এই জুটি। তাদের গাওয়া গান বেশ জনপ্রিয়তাও পেয়েছে দর্শকদের মাঝে। তবে সম্প্রতি তাদের কানাডা যাওয়ার খবর বেশ শোরগোল ফেলেছে দর্শকদের মাঝে।

Back to top button