বলিউড

মুম্বাই তে ফ্ল্যাট কিনে লিভ ইন করার পরিকল্পনা বনগাঁর অরুনিতা এবং পবনদ্বীপের! প্রেমকে গুজব বললেও সম্পর্কের জল গড়িয়েছে অনেক দূর

পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল বর্তমানে সংগীত জগতের দুটি অতিপরিচিত নাম। সম্প্রতি শেষ হয়েছে ইন্ডিয়ান আইডেল সিজন ১২। যেখানে ফাইনাল প্রতিযোগিতার শেষে বিজয়ী হয়েছেন উত্তরাখণ্ডের ছেলে পবনদ্বীপ এবং দ্বিতীয় স্থান অধিকার করে নিয়েছেন বাংলার মেয়ে অরুনিতা। ইতিমধ্যেই দুজনে দেশের বিভিন্ন জায়গার মানুষের কাছে পৌঁছে গিয়েছেন। তাদের ফ্যান ফলোয়ার্স এখন হাজার হাজার। নিজেদের গানের জাদুতে মুগ্ধ করেছেন সারাদেশ সহ বলিউড এর একাধিক মানুষকে।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে এবার প্রতিযোগী হিসেবে ৬ জন উপস্থিত ছিলেন। এই প্রথমবার কোন রিয়েলিটি শো টানা ১২ ঘন্টা লাইভ অনুষ্ঠান হয়। গ্র্যান্ড ফিনালে তে বিচারক সহ উপস্থিত ছিল বলিউডের আরো বিশেষ অতিথিরা।

তবে পবনদ্বীপ এবং অরুনিতার গান ছাড়াও দুজনের সম্পর্ক নিয়েও বিভিন্ন সময় গসিপ তৈরি হয়েছে ।ইন্ডিয়ান আইডল মঞ্চে মাঝেমধ্যেই পবনদ্বীপ এবং অরুনিতা কে নিয়ে ইয়ার্কি ঠাট্টা চলত, তাদের দুজনের সম্পর্ক শুধু বন্ধুত্বের নয় তাই ইন্ডিয়ান আইডল মঞ্চে দেখানো হয়েছিল। তবে সেটি শুধুমাত্র শোয়ের খাতিরেই ছিল বলে ইতিমধ্যেই জানিয়েছেন দুজনে, দুজনের সম্পর্ক শুধুই বন্ধুত্বের তাও তারা স্পষ্ট করে দেন।

ইন্ডিয়ান আইডলের বিজয়ী হওয়ার পরে নগদ ২৫ লক্ষ টাকা এবং একটি বিলাসবহুল গাড়ি উপহার পায় পবনদ্বীপ এবং সেই গাড়ি করেই কেদারনাথ ভ্রমণ এর প্ল্যানিং রয়েছে তার। সঙ্গে থাকবেন অরুনিতা এবং বাকি ফাইনালিস্ট রা। সকলে মিলেই কেদারনাথ ভ্রমণ এর এই পরিকল্পনা করেছে। খবর প্রকাশে আসতে দর্শকদের মনে আবারও প্রশ্ন জাগে অরুনিতা এবং পবনদ্বীপ এর সম্পর্ক নিয়ে।

তবে ইতিমধ্যেই আরো একটি খবর জানা গিয়েছে, জানা গিয়েছে পবনদ্বীপ এবং অরুনিতারা মুম্বাইতে ফ্ল্যাট কিনে থাকার পরিকল্পনা করছেন এবং পবনদ্বীপ এবং অরুনিতা দুজনে একই সাথে ফ্ল্যাট কেনার পরিকল্পনা করছেন। এই খবর দর্শকমহলে আলোড়ন ফেলে দেয়। পবন, অরুনিতার সম্পর্ক ঠিক কি ধরনের তা আগামী দিনে জানা যাবে। বন্ধুত্ব থেকে কি তবে প্রেমের সূত্রপাত হবে? তা নিয়ে বেশ আগ্রহী দর্শকেরা।

Back to top button